‘পাস্তা লা ভিস্তা’ উৎসব শুরু পেনিনসুলায়

​সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উৎসবের উদ্বোধন করেন র‍্যাংকস এফসি প্রপার্টিজের সিইও প্রকৌশলী তানভীর শাহরিয়ার রিমন

walton

চট্টগ্রাম: নগরের জিইসি’র তারকা হোটেল দি পেনিনসুলা চিটাগাংয়ের ২৪ ঘণ্টার ‘সেইন্টস ক্যাফে’তে শুরু হয়েছে পাস্তা লা-ভিস্তা উৎসব।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা থেকে আন্তর্জাতিক শেফের তৈরি নানা স্বাদের পাস্তা খাওয়ার ধুম পড়ে। মাত্র ৪৯৯++ টাকার পাস্তা প্লেটারে রয়েছে একটি কিনলে একটি ফ্রি খাওয়ার অভাবনীয় সুযোগ। 

পাস্তা লা-ভিস্তার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন র‍্যাংকস এফসি প্রপার্টিজের সিইও প্রকৌশলী তানভীর শাহরিয়ার রিমন। এই সময় উপস্থিত ছিলেন দি পেনিনসুলা চিটাগাংয়ের ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা তাহসিন আরশাদ, জেনারেল ম্যানেজার মুস্তাক এইচ লুহার। অতিথিরা আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে পাস্তা লা-ভিস্তা উৎসবের উদ্বোধন করেন এবং আন্তর্জাতিক বিভিন্ন ফ্লেভারের পাস্তার স্বাদ উপভোগ করেন।    

পেনিনসুলার ব্যবস্থাপক (সেলস অ্যান্ড মার্কেটিং) মো. কামাল হোসাইন জানান, পেনিনসুলা সবসময় অতিথিদের জন্য নতুন নতুন অফারে আন্তর্জাতিক মানের ফুড ফেস্টিভ্যালের আয়োজন করে থাকে। এবার পাস্তা প্রেমিকদের জন্য পেনিনসুলার ২৪ ঘণ্টার ক্যাফে ‘সেইন্টস ক্যাফে’তে খাবারে সৃষ্টিশীলতার নতুন সংযোজন ‘পাস্তা লা-ভিস্তা’ উৎসব। পাস্তা লা ভিস্তায় ম্যাক, চিজ থেকে শুরু করে স্প্যাগেটি, বোলোনিজ, মাশরুম, চিকেন ফ্লেভারসসহ হরেক রকম মুখরোচক পাস্তা পাবেন। আর এই পাস্তা তৈরি করবেন একজন আন্তর্জাতিক পাস্তা স্পেশালিস্ট শেফ। যা পাস্তা খাওয়ার রুচি ও স্বাদকে পরিপূর্ণভাবে পূরণ করতে সক্ষম হবে।

বিস্তারিত ফোনে (০১৭৫৫৫৫৪৬১৮) জানা যাবে।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা,  ফেব্রুয়ারি ২৬, ২০২০
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
শ্রমিকদের সময় কাটছে সংসার-সন্তান নিয়ে
কদমতলীতে ৩ হাজার দুস্থদের মধ্যে খাবার বিতরণ
সাংবাদিক আরিফুল নির্যাতন: হাইকোর্টের নির্দেশে মামলা
‘এইল্ল্যা ইউএনও দেশত থাইলে দেশ আরও আগাই যাইত’
পিসিআর মেশিন স্থাপনের কাজ পরিদর্শনে করলেন প্রতিমন্ত্রী


সিলেটে দরিদ্রদের সাহায্যে ‘মানবতার ঘর’
ভুল তথ্য ঠেকাতে যৌথভাবে কাজ করছে ভাইবার-হু
দেশে চাল উৎপাদন বেড়ে ৩৬৪, আলু বেড়ে ৯৭ লাখ মে.টন
যশোরে বালু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
এক ফোন কলেই ৩১৩ ঘরে পৌঁছালো খাবার