ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ০৫ ডিসেম্বর ২০২০, ১৮ রবিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

‘পাস্তা লা ভিস্তা’ উৎসব শুরু পেনিনসুলায়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
‘পাস্তা লা ভিস্তা’ উৎসব শুরু পেনিনসুলায় উৎসবের উদ্বোধন করেন র‍্যাংকস এফসি প্রপার্টিজের সিইও প্রকৌশলী তানভীর শাহরিয়ার রিমন

চট্টগ্রাম: নগরের জিইসি’র তারকা হোটেল দি পেনিনসুলা চিটাগাংয়ের ২৪ ঘণ্টার ‘সেইন্টস ক্যাফে’তে শুরু হয়েছে পাস্তা লা-ভিস্তা উৎসব।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা থেকে আন্তর্জাতিক শেফের তৈরি নানা স্বাদের পাস্তা খাওয়ার ধুম পড়ে। মাত্র ৪৯৯++ টাকার পাস্তা প্লেটারে রয়েছে একটি কিনলে একটি ফ্রি খাওয়ার অভাবনীয় সুযোগ।

 

পাস্তা লা-ভিস্তার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন র‍্যাংকস এফসি প্রপার্টিজের সিইও প্রকৌশলী তানভীর শাহরিয়ার রিমন। এই সময় উপস্থিত ছিলেন দি পেনিনসুলা চিটাগাংয়ের ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা তাহসিন আরশাদ, জেনারেল ম্যানেজার মুস্তাক এইচ লুহার। অতিথিরা আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে পাস্তা লা-ভিস্তা উৎসবের উদ্বোধন করেন এবং আন্তর্জাতিক বিভিন্ন ফ্লেভারের পাস্তার স্বাদ উপভোগ করেন।     

পেনিনসুলার ব্যবস্থাপক (সেলস অ্যান্ড মার্কেটিং) মো. কামাল হোসাইন জানান, পেনিনসুলা সবসময় অতিথিদের জন্য নতুন নতুন অফারে আন্তর্জাতিক মানের ফুড ফেস্টিভ্যালের আয়োজন করে থাকে। এবার পাস্তা প্রেমিকদের জন্য পেনিনসুলার ২৪ ঘণ্টার ক্যাফে ‘সেইন্টস ক্যাফে’তে খাবারে সৃষ্টিশীলতার নতুন সংযোজন ‘পাস্তা লা-ভিস্তা’ উৎসব। পাস্তা লা ভিস্তায় ম্যাক, চিজ থেকে শুরু করে স্প্যাগেটি, বোলোনিজ, মাশরুম, চিকেন ফ্লেভারসসহ হরেক রকম মুখরোচক পাস্তা পাবেন। আর এই পাস্তা তৈরি করবেন একজন আন্তর্জাতিক পাস্তা স্পেশালিস্ট শেফ। যা পাস্তা খাওয়ার রুচি ও স্বাদকে পরিপূর্ণভাবে পূরণ করতে সক্ষম হবে।

বিস্তারিত ফোনে (০১৭৫৫৫৫৪৬১৮) জানা যাবে।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা,  ফেব্রুয়ারি ২৬, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন এর সর্বশেষ

Alexa