ঢাকা, বৃহস্পতিবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে ইউপি চেয়ারম্যানের বাড়ি থেকে অস্ত্র উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
চট্টগ্রামে ইউপি চেয়ারম্যানের বাড়ি থেকে অস্ত্র উদ্ধার

চট্টগ্রাম:  বোয়ালখালী উপজেলার এক ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যানের বাড়ি থেকে অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

শনিবার (১৪ ডিসেম্বর) দুপুরে সারোয়াতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বেলাল হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে একটি ওয়ান শুটার গান, দুইটি বুলেট ও অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

তবে র‌্যাবের অভিযানের সময় চেয়ারম্যান বেলাল হোসেন ও তার পরিবারের কাউকে পাওয়া যায়নি বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজ বাংলানিউজকে বলেন, চেয়ারম্যান বেলাল হোসেনের বাড়ির ভেতরে আরেকটি বাঁশের ঘর থেকে একটি ওয়ান শুটার গান, দুইটি বুলেট এবং অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। তবে এ সময় কাউকে পাওয়া যায়নি।

র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মশিউর রহমান জুয়েল বাংলানিউজকে বলেন, চেয়ারম্যান বেলাল হোসেন বাড়ির সীমানার ভেতর থেকে অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। তবে এসব অস্ত্র চেয়ারম্যান বেলালের কী না তা নিশ্চিত হওয়া যায়নি। যদি তদন্তে তার সম্পৃক্ততা পাওয়া যায় তবে তাকে আসামি করা হবে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
এসকে/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন এর সর্বশেষ

Alexa