ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

আট লাখ ইয়াবাসহ গ্রেফতার ৪ মাদকব্যবসায়ী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
আট লাখ ইয়াবাসহ গ্রেফতার ৪ মাদকব্যবসায়ী আট লাখ ইয়াবাসহ গ্রেফতার ৪ মাদকব্যবসায়ী।

চট্টগ্রাম: কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ৮ লাখ ১০ হাজার পিস ইয়াবাসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত এক ইয়াবা ব্যবসায়ীসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (১৩ ডিসেম্বর) ভোরে টেকনাফের রঙ্গিখালী এলাকায় অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয় বলে বাংলানিউজকে জানান র‌্যাব-৭ এর অপারেশন অফিসার মো. মাশকুর রহমান।

গ্রেফতার চারজন হলেন- নুর আলম প্রকাশ নুর হাফেজ (৩০), মো. সোহেল (২৭), সৈয়দ নুর (২৮) ও সৈয়দ আলম প্রকাশ কালু (৪৫)।

তাদের কাছ থেকে মোট ৮ লাখ ১০ হাজার পিস ইয়াবা, ৬টি অস্ত্র ও ৭০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানান এএসপি মাশকুর রহমান।

অভিযানে অংশ নেন র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মশিউর রহমান জুয়েল। তিনি বাংলানিউজকে বলেন, গ্রেফতার চারজনের মধ্যে নুর হাফেজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবার গডফাদার ও মাদক ব্যবসায়ী।  নুর হাফেজ রোহিঙ্গা নাগরিক আবদুল হাকিম ডাকাতের সেকেন্ড ইন কমান্ড। আবদুল হাকিম ডাকাত নুর হাফেজের মাধ্যমে বাংলাদেশে ইয়াবা ব্যবসা করে আসছে।

লে. কর্নেল মশিউর রহমান জুয়েল বলেন, মিয়ানমার থেকে ইয়াবাগুলো নিয়ে আসা হয়েছে ভোররাতে। এগুলো রিসিভ করে নিয়ে যাওয়ার পথে তাদের আটক করা হয়। তাদের কাছে দুইটি বিদেশি পিস্তলসহ ছয়টি অস্ত্র ও ৭০ রাউন্ড গুলি পাওয়া গেছে।

এটি র‌্যাব-৭ এর চলতি বছরের সবচেয়ে বড় অভিযান বলে জানানো হয় র‌্যাবের পক্ষ থেকে।

বাংলাদেশ সময়: ০৮২০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন এর সর্বশেষ

Alexa