ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

হল থেকে বহিরাগত আটক, চবি শিক্ষার্থীকে শোকজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
হল থেকে বহিরাগত আটক, চবি শিক্ষার্থীকে শোকজ

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সোহরাওয়ার্দী হলের কক্ষ থেকে তিন বহিরাগতকে আটকের ঘটনায় ঐ কক্ষের আবাসিক শিক্ষার্থীকে শোকজ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) হলটির ১০৪ নম্বর কক্ষের আবাসিক শিক্ষার্থী আশরাফ খান শুভকে শোকজ নোটিশ দেওয়া হয়।

এর আগে বুধবার (১১ ডিসেম্বর) রাতে সোহরাওয়ার্দী হলের ১০৪ নম্বর কক্ষের শিক্ষার্থী আশরাফ খান শুভর কক্ষে তার বন্ধু (বহিরাগত) আসাদ- বহিরাগত দুই যুবক মোহাম্মদ আয়াজ ও মোহাম্মদ নাসিমকে ১০৪ নম্বর রুমে আটকে রেখে মোবাইল ও নগদ টাকা হাতিয়ে নেয়। পাশাপাশি দুই লাখ টাকা চাঁদা দাবি করে নির্যাতন চালায়।

 

বিষয়টি জানতে পেরে প্রক্টরিয়াল বডি ও পুলিশ ঘটনাস্থলে এলে পালিয়ে যান আসাদ। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এসএম মনিরুল হাসানের উপস্থিতিতে কক্ষটিতে থাকা তিন যুবক ইয়াছিন আরাফাত, আয়াজ এবং নাছিমকে উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

প্রক্টর অধ্যাপক এস এম মনিরুল হাসান বাংলানিউজকে বলেন, সোহরাওয়ার্দী হলের ১০৪ নম্বর কক্ষের শিক্ষার্থী আশরাফ খান শুভকে তার কক্ষে ঘটে যাওয়া ঘটনার কারণ দর্শানোর জন্য তিন দিনের সময় দেয়া হয়েছে। আটক বহিরাগত তিন যুবকের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমরা তাদেরকে উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছি। পুলিশ তাদের বিষয়ে সিদ্ধান্ত নেবে।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন এর সর্বশেষ

Alexa