ব্যবসায়ীর চেক ছিনতাই!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চান্দগাঁও থানা

walton

চট্টগ্রাম: নগরের চান্দগাঁও আবাসিক এলাকায় এক ব্যবসায়ীর সাড়ে এগার লাখ টাকার চেক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ভুক্তভোগী থানায় অভিযোগও দেন। ঘটনার ১২ দিন পার হলেও এ চেক উদ্ধার করতে পারেনি পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, ব্যবসায়ী মো. মাহবুবুর রহমান টিপুর ব্যবসা প্রতিষ্ঠান থেকে সাড়ে এগার লাখ টাকার মালামাল ক্রয় করেন মাদাবাড়ি এলাকার আবুল কাশেমের ছেলে মো. রাসেল। নগদ টাকার পরিবর্তে মাহবুবুর রহমান টিপুকে চেক প্রদান করেছিলেন রাসেল। দীর্ঘদিন বাকী টাকা আদায়ে তার কাছে ধর্ণা দিয়েও সুরাহা হয়নি।

গত ৩০ নভেম্বর রাতে মাহবুবুর রহমানের চান্দগাঁও আবাসিক এলাকার বাসার নিচে আসেন রাসেল। নগদ টাকা বুঝিয়ে দিয়ে চেক ফেরত নিয়ে যাবার কথা বলেন মাহবুবুর রহমানকে। মাহবুবুর রহমান চেক নিয়ে নিচে আসলে রাসেল তার কাছ থেকে চেকটি নিয়ে টাকা না দিয়ে চলে যান।

ভুক্তভোগী ব্যবসায়ী মাহবুবুর রহমান বাংলানিউজকে বলেন, রাসেলের সঙ্গে আমার ব্যবসায়িক লেনদেন ছিল। সাড়ে এগার লাখ টাকার মালামাল ক্রয় করে চেক দিয়েছিলেন তিনি। ৩০ নভেম্বর রাতে বাসার নিচে এসে নগদ টাকা দিয়ে চেক ফেরত নেওয়ার কথা বলে চেকটি ছিনিয়ে নেয়। এ ঘটনায় চান্দগাঁও থানায় মামলা করতে গেলে পুলিশ অভিযোগ দিতে বলে। ১ ডিসেম্বর থানায় অভিযোগ দেই। কিন্তু এখনও চেকটি উদ্ধার করা হয়নি।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বাংলানিউজকে বলেন, চেক ছিনতাইয়ের ঘটনার বিষয়টি নলেজে নেই। অনেকেই নানা ঘটনায় থানায় অভিযোগ দেন। হয় তো ভুক্তভোগী অভিযোগ দিয়েছেন, কিন্তু আমার এ মুহূর্তে জানা নেই।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
বিঅ্যান্ডজি এলিভেটরের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
চাকরিদাতা ও প্রত্যাশীদের মিলনমেলা ইস্ট ডেল্টায়
‘কর্ণফুলী টানেল দেশের প্রবৃদ্ধিকে অনন্য উচ্চতায় নিয়ে যাবে’
‘মেয়র-সিডিএ চেয়ারম্যান নেই কেন’ প্রশ্ন মন্ত্রী তাজুলের
বিজ্ঞান কলেজে বঙ্গবন্ধুকে নিয়ে কুইজ প্রতিযোগিতা


সীমান্তে হত্যার প্রতিবাদে জাবি ছাত্রের অনশন
ইংলিশ বোলারদের সামনে ধুঁকছে দক্ষিণ আফ্রিকা
‘পরিবেশের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’
অরুণ জেটলি-সুষমা স্বরাজ-জর্জ ফার্নান্দেজ পদ্মবিভূষণে ভূষিত
প্রজাতন্ত্র দিবসে বিজিবিকে মিষ্টি উপহার বিএসএফের