ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

মনোনয়নপত্র জমা দিলেন আবু সুফিয়ান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
মনোনয়নপত্র জমা দিলেন আবু সুফিয়ান মনোনয়নপত্র জমা দেন আবু সুফিয়ান।

চট্টগ্রাম: চট্টগ্রাম-৮ আসনের উপ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বিএনপি’র প্রার্থী আবু সুফিয়ান।

বুধবার (১১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন অফিসে তিনি মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র জমা দিয়ে আবু সুফিয়ান বাংলানিউজকে বলেন, উপ-নির্বাচনে আমাকে দল থেকে মনোনয়ন দেওয়া হয়েছে।

একটা প্রত্যাশা থেকেই এই নির্বাচনে অংশগ্রহণ করছি। যদিও নির্বাচনী পরিবেশ ধ্বংস হয়ে গেছে, আশা করছি সুষ্ঠু পরিবেশ ফিরে আসবে। সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে সঠিক জনমতের প্রতিফলন ঘটবে।

তিনি আরও বলেন, আমাদের দলের মধ্যে কোন দ্বন্দ্ব নেই। আমরা ঐক্যবদ্ধভাবে সরকারের নেতিবাচক কর্মকাণ্ড, খালেদা জিয়ার মুক্তি এবং কালুরঘাট সেতুর বিষয়গুলো নিয়ে সবার  কাছে যাব। যেভাবে সাড়া পাচ্ছি, মানুষ যদি ভোটকেন্দ্রে যেতে পারে ভালো ফলাফল আমরা পাবো।

চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামান বাংলানিউজকে বলেন, উপ-নির্বাচনে ইতোমধ্যে ১৮জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এদের মধ্যে দুজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামীকাল (১২ ডিসেম্বর) মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ।

তিনি বলেন, এখন পর্যন্ত যে ধরনের প্রস্তুতি গ্রহণ করা দরকার তা আমাদের আছে। আশা করছি ধাপে ধাপে আমাদের সব কার্যক্রম যথাসময়ে শেষ হবে। আমরা সুন্দর নির্বাচন করতে পারবো।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, মহানগর বিএনপি’র সভাপতি ডা. শাহদাত হোসেন, সাধারণ সম্পাদক আবু বক্কর হাশেম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
এমএম/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন এর সর্বশেষ

Alexa