php glass

সিআইপি নির্বাচিত হলেন গাওহার সিরাজ জামিল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিআইপি কার্ড গ্রহণ করছেন ফোরএইচ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গাওহার সিরাজ জামিল

walton

চট্টগ্রাম: দেশের রপ্তানি বাণিজ্যে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ বিকেএমইএ'র সহ-সভাপতি ও ফোরএইচ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গাওহার সিরাজ জামিল ২০১৭ সালের জন্য সিআইপি (বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি) নির্বাচিত হয়েছেন।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালের রূপসী বাংলা গ্র্যান্ড বলরুমে আয়োজিত অনুষ্ঠানে ২০১৭ সালের সিআইপি (রপ্তানি) ও সিআইপি (ট্রেড) কার্ড দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।   

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন রপ্তানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান বেগম ফাতিমা ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি তোফায়েল আহমেদ। অতিথি ছিলেন এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিম।

এ ছাড়া বাণিজ্য সচিব মো. জাফর উদ্দিন, নির্বাচিত সিআইপি, ব্যবসায়িক সংগঠনের নেতা ও সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গাওহার সিরাজ জামিল রপ্তানি বাণিজ্যে গুরুত্বপূর্ণ অবদান রাখায় ২০০৭ সাল থেকে বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) নির্বাচিত হয়ে আসছেন। তিনি সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির আজীবন সদস্য ছাড়াও বিজিএমইএ ফরেন মিশন সেলের চেয়ারম্যান। তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া, ধর্মীয় ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত রয়েছেন।

>> সিআইপি কার্ড পেলেন ১৮২ ব্যবসায়ী

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম ব্যবসা
জবির বিজ্ঞান অনুষদের ফল প্রকাশ
ছাত্র রাজনীতি
কফিনের ভেতর কথা বলে কে!
যুক্তরাষ্ট্রে ভবনে বাড়ি খেয়ে শতাধিক পাখির মৃত্যু
আইয়ুব বাচ্চু নেই, আইয়ুব বাচ্চু আছেন


শেখ রাসেলের ৫৫তম জন্মদিন শুক্রবার
কম্পিউটারের জনক চার্লস ব্যাবেজের প্রয়াণ
উজ্জ্বয়ন্ত প্রাসাদ চত্বরে চালু হলো ইলেকট্রনিক গাড়ি
মদিনায় সড়ক দুর্ঘটনায় নিহতদের প্রতি ড. মোমেনের শোক 
ফেনী ইউনিভার্সিটি ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন