php glass

ইয়াবা উদ্ধারের ঘটনায় টিএসআই বাবলু রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাবলু খন্দকার ও তার স্ত্রী শিউলি আক্তার। ফাইল ছবি।

walton

চট্টগ্রাম: নগরের আগ্রাবাদ সিজিএস কলোনি থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধারের ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি রেলওয়ে পুলিশের টিএসআই বাবলু খন্দকারকে দুই দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৩ জুলাই) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট খাইরুল আমীনের আদালত এ রিমান্ড দেন বলে বাংলানিউজকে জানান মামলার তদন্ত কর্মকর্তা ও সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের উপ-পরিদর্শক (এসআই) রাছিব খান।

তিনি বলেন, বাবলু খন্দকারকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড আবেদন জানানো হয়েছিল। আদালত শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

গত ১৪ জুন আগ্রাবাদ সিজিএস কলোনি থেকে ১০ হাজার পিস ইয়াবা ও ৮০ হাজার টাকাসহ গ্রেফতার হন টিএসআই (টাউন সাব ইন্সপেক্টর) সিদ্দিকুর রহমান। এ ঘটনায় সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের এসআই সঞ্জয় গুহ বাদী হয়ে সিদ্দিকুর রহমান, বাবলু খন্দকার ও অজ্ঞাত একজনের বিরুদ্ধে ডবলমুরিং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। মামলার পর থেকে পলাতক ছিলেন বাবলু খন্দকার।

গত ৩ জুলাই রাতে বাবলু খন্দকার ও তার স্ত্রী শিউলি আক্তার ১০ হাজার ইয়াবাসহ ঢাকার যাত্রাবাড়ি থেকে র‌্যাবের হাতে আটক হয়ে কারাগারে ছিলেন। পরে ডবলমুরিং থানার মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

বাংলাদেশ সময়: ২২১৮ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
এসকে/টিসি

ksrm
বিমানে যাত্রীসেবার মান উন্নত করতে বললেন প্রধানমন্ত্রী
‘সব অনিয়মের সঙ্গে আইন প্রয়োগকারী সংস্থা জড়িত’
বানিয়াচংয়ে হত্যাকাণ্ডের ২১ বছর পর ৪ জনের যাবজ্জীবন
অস্বাভাবিক মামলার জট কমিয়ে আনতে হবে: আইনমন্ত্রী
ব্রাজিলকে ৩৫ শতাংশ আমদানি শুল্ক কমানোর আহ্বান


সাভারেও বদলায়নি ট্যানারির পরিবেশ, ব্যবসায় নেমেছে ধস
যুক্তরাষ্ট্রেও পাওয়া যাবে ওয়ালটনের ল্যাপটপ
‘২১ আগস্ট হামলার পরিকল্পনা তারেকের, বাস্তবায়নে খালেদা’
পেট্রোম্যাক্স-এ নিয়োগ
ফটিকছড়িতে ইয়াবাসহ ৫ জন গ্রেফতার