ইউজিসি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাতে সিআইইউর উপাচার্য

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

...

walton

চট্টগ্রাম: বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসির) নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী।

রোববার (১৬ জুন) সকালে ইউজিসি ভবনে তিনি এই সৌজন্য সাক্ষাৎ করেন। উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহকে ফুলেল শুভেচ্ছা জানান ও তার হাতে অভিনন্দনপত্র, সিআইইউ থেকে প্রকাশিত জার্নাল ও ক্রোনিক্যাল তুলে দেন।  

এই সময় অন্যদের মধ্যে সিআইইউর ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আনজুমান বানু লিমা ও ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস শাখার ভারপ্রাপ্ত পরিচালক সালমা বেগম (এফসিএ) উপস্থিত ছিলেন।

সৌজন্য সাক্ষাতে সিআইইউর উপাচার্য ও ইউজিসি চেয়ারম্যানের আলোচনায় দেশের উচ্চশিক্ষা, শিক্ষার গুণগত মান বৃদ্ধি, গবেষণা কার্যক্রম, যুগোপযুগী সিলেবাসসহ নানা বিষয় উঠে আসে।

ইউজিসির চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ সিআইইউর শিক্ষাকার্যক্রমে সন্তোষ প্রকাশ করে বলেন, গুণগত শিক্ষা নিশ্চিত করাই এখন আগামি দিনের বড় চ্যালেঞ্জ। ঢাকার বাইরে চট্টগ্রাম থেকে সিআইইউ উচ্চশিক্ষায় সুদূরপ্রসারি পরিকল্পনা বাস্তবায়ন করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। যা ইতিবাচক পদক্ষেপ।

তিনি আরও বলেন, আমার লক্ষ্য বিশ্ববিদ্যালয়গুলোতে গবেষণা কার্যক্রম বৃদ্ধি করা। পাশাপাশি শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখা। আশা করছি সিআইইউ তার সাফল্য বজায় রেখে শিক্ষার উন্নয়ন ঘটাবে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, জুন ১৬, ২০১৯

জেইউ/টিসি 

পুরো টুর্নামেন্টে ভালো খেলেও পারিনি: মুশফিক
ফেনীতে বঙ্গবন্ধু চ্যাম্পিয়নশিপের উদ্বোধন
রিভার ভিউ কালেক্টরেট স্কুলের পুনর্মিলনী উৎসব শুরু
টুর্নামেন্ট-ম্যাচ সেরা আন্দ্রে রাসেল
শাহ আমানতে ২৬২ কার্টন সিগারেট জব্দ


ব্যাটে-বলে দাপট দেখিয়ে সিরিজ সমতায় ভারত
জামালপুরে সার্জেন্টকে মারধরের অভিযোগে ১১ জনের নামে মামলা
প্রখ্যাত মূকাভিনেতা পার্থ প্রতীমের জন্ম
সিটি নির্বাচনের পর সম্প্রসারণ হতে পারে মন্ত্রিসভা
রাজশাহীর রাজপথে কেবলই বিজয়ের উল্লাস