php glass

আম পাড়া নিয়ে ঝগড়া, বড় ভাইকে কোপালো ছোট ভাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আহত আবুল কাশেম

walton

চট্টগ্রাম: শিশুরা বাড়ির উঠোনের গাছ থেকে আম পাড়া নিয়ে ঝগড়ার এক পর্যায়ে বড় ভাই ও তার মেয়েকে কুপিয়ে জখম করেছে ছোট ভাই।

শুক্রবার (২৪ মে) বিকেলে লোহাগাড়া উপজেলার আমিরাবাদ সৈয়দপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ছোট ভাই কোরবান আলীর (৪২) দায়ের কোপে আহত হয়ে বড় ভাই আবুল কাশেম (৫০) এখন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হাতের আঙুল কেটে গেছে আবুল কাশেমের মেয়ে নাসরিন আক্তার রকির (১৭)। নাসরিন আক্তার রকি লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

আবুল কাশেমের প্রতিবেশী মো. হানিফ বাংলানিউজকে জানান, আবুল কাশেমের বাড়ির উঠোনের গাছ থেকে আম পাড়া নিয়ে ঝগড়া হয় কোরবান আলী ও তার স্ত্রীর সঙ্গে। কথা কাটাকাটির এক পর্যায়ে কোরবান আলী দা নিয়ে কোপাতে থাকেন আবুল কাশেম ও তার মেয়ে নাসরিন আক্তার রকিকে। এ সময় আবুল কাশেমের হাতে থাকা লাটির আঘাতে কোরবান আলীও সামান্য আহত হন।

লোহাগাড়া থানার পরিদর্শক (তদন্ত) জহির উদ্দিন বাংলানিউজকে বলেন, আমিরাবাদের সৈয়দপাড়া এলাকায় শিশুরা বাড়ির উঠোনের গাছ থেকে আম পাড়া নিয়ে ঝগড়ার এক পর্যায়ে বড় ভাই আবুল কাশেম ও তার মেয়ে নাসরিন আক্তার রকিকে কুপিয়ে জখম করেছে ছোট ভাই কোরবান আলী।

পুলিশ কর্মকর্তা জহির উদ্দিন বলেন, আবুল কাশেমের মাথা, হাতসহ শরীরের বিভিন্ন অংশে জখম হয়েছে। তিনি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০০৪০ ঘণ্টা, মে ২৫, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
সাভারে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
গাড়ি পার্কিং নিয়ে দু’পক্ষের সংঘর্ষে যুবকের মৃত্যু
আক্ষেপ ঘুচিয়ে অজিদের বিপক্ষে ম্যাচ রাঙানোর দিন তামিমের
কীভাবে দিন শুরু করেন? 
মেয়াদোত্তীর্ণ ওষুধ হাতে পেলে জানান, কঠোর ব্যবস্থা


কবেলকো-কেইস নিয়ে বিল্ডকনে এসিআই মোটরস
ওয়ার্নারের সেঞ্চুরি
হবিগঞ্জে সাড়ে ৩ লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’
আগৈলঝাড়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু
বাগেরহাটের মহাসড়কে নছিমন-করিমন নিষিদ্ধ