php glass

চবির সাবেক শিক্ষার্থীদের পুনর্মিলনী ১৮ নভেম্বর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পুনর্মিলনী উপলক্ষে বৈঠক। ছবি: বাংলানিউজ

walton

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সাবেক শিক্ষার্থীদের দ্বিতীয় পুনর্মিলনী ১৮ নভেম্বর বিশ্ববিদ্যালয় দিবসে অনুষ্ঠিত হবে। 

বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়শেনের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে সংগঠনের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় এর আগে ২০১৬ সালে চবি’র সুবর্ণ জয়ন্তী ও প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছিল। 

শুক্রবার নগরীর বাদশা মিয়া রোডে চবি চারুকলা ইনস্টিটিউটে সংগঠনের কার্যালয় উদ্বোধন করেন চবি উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। উদ্বোধনের পর কার্যালয়ে অনুষ্ঠিত সংগঠনের কার্য নির্বাহী কমিটির বৈঠকে গঠনতন্ত্রের খসড়া ও লোগোর অনুমোদনও করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। 

বৈঠক শেষে বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়শেনের ওয়েব সাইট www.cuaa.cu.ac.bd উদ্বোধন করেন সংগঠনের সভাপতি ও সাবেক মুখ্য সচিব আব্দুল করিম। 

সভায় আগামী ২৩ এপ্রিল থেকে সারা দেশে চবির প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে সদস্য ফরম বিতরণের জন্য সাবেক চাকসু ভিপি নাজিম উদ্দিনকে আহবায়ক ও চবি ছাত্রলীগের সাবেক সভাপতি মুহাম্মদ শাহজাহানকে সদস্য সচিব করে ৫১ সদস্য বিশিষ্ট একটি কমিটিও গঠন করা হয়। 

সাবেক মুখ্য সচিব ও চবি অ্যালামনাই অ্যাসোসিয়শেনের সভাপতি আব্দুল করিমের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক এবং চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহবুবুল আলমের সঞ্চলনায় সভায় বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী সাবেক চাকসু ভিপি মাজাহারুল হক শাহ, প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, কাজী মাহমুদ ইমাম বিলু জাফর আলম, দাউদ আব্দুল্লাহ লিটন, মোকাদ্দেস আলী মজুমদার শাহীন, ফেরদাউস বশীর ও ড. এবিএম আবু নোমান।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৯

জেইউ/টিসি

স্বর্ণপদক বিজয়ী ভোলার মেয়ে হৃদিকাকে সম্মাননা
৯৪ হাজার ভরি স্বর্ণ, ২৫৭ ক্যারেট হীরার ঘোষণা চট্টগ্রামে
রাশিয়ার বিরুদ্ধে নিষেধাজ্ঞা তুলে নিলো কাউন্সিল অব ইউরোপ
হত্যার পর বিচ্ছিন্ন মাথা নিয়ে থানায় হাজির!
পাঁচ বছরের চুক্তিতে বার্সায় ফিরছেন নেইমার!


যশোরে টানা ৫ বছর ওসি অপূর্ব, অবশেষে স্ট্যান্ড রিলিজ
রাস্তার মাঝে পল্লী বিদ্যুতের খুঁটি, দুর্ভোগ
হজের ১ম ফ্লাইট বাংলাদেশ থেকেই, যাত্রা শুরু ৪ জুলাই
জাতীয় বিশ্ববিদ্যালয়ের সঙ্গে ৭৪ কলেজের চুক্তি
কক্সবাজারে ছিনতাইয়ের শিকার দুই শিক্ষার্থী