php glass

চবির সাবেক শিক্ষার্থীদের পুনর্মিলনী ১৮ নভেম্বর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পুনর্মিলনী উপলক্ষে বৈঠক। ছবি: বাংলানিউজ

walton

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সাবেক শিক্ষার্থীদের দ্বিতীয় পুনর্মিলনী ১৮ নভেম্বর বিশ্ববিদ্যালয় দিবসে অনুষ্ঠিত হবে। 

বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়শেনের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে সংগঠনের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় এর আগে ২০১৬ সালে চবি’র সুবর্ণ জয়ন্তী ও প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছিল। 

শুক্রবার নগরীর বাদশা মিয়া রোডে চবি চারুকলা ইনস্টিটিউটে সংগঠনের কার্যালয় উদ্বোধন করেন চবি উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। উদ্বোধনের পর কার্যালয়ে অনুষ্ঠিত সংগঠনের কার্য নির্বাহী কমিটির বৈঠকে গঠনতন্ত্রের খসড়া ও লোগোর অনুমোদনও করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। 

বৈঠক শেষে বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়শেনের ওয়েব সাইট www.cuaa.cu.ac.bd উদ্বোধন করেন সংগঠনের সভাপতি ও সাবেক মুখ্য সচিব আব্দুল করিম। 

সভায় আগামী ২৩ এপ্রিল থেকে সারা দেশে চবির প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে সদস্য ফরম বিতরণের জন্য সাবেক চাকসু ভিপি নাজিম উদ্দিনকে আহবায়ক ও চবি ছাত্রলীগের সাবেক সভাপতি মুহাম্মদ শাহজাহানকে সদস্য সচিব করে ৫১ সদস্য বিশিষ্ট একটি কমিটিও গঠন করা হয়। 

সাবেক মুখ্য সচিব ও চবি অ্যালামনাই অ্যাসোসিয়শেনের সভাপতি আব্দুল করিমের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক এবং চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহবুবুল আলমের সঞ্চলনায় সভায় বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী সাবেক চাকসু ভিপি মাজাহারুল হক শাহ, প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, কাজী মাহমুদ ইমাম বিলু জাফর আলম, দাউদ আব্দুল্লাহ লিটন, মোকাদ্দেস আলী মজুমদার শাহীন, ফেরদাউস বশীর ও ড. এবিএম আবু নোমান।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৯

জেইউ/টিসি

ksrm
‘লিডারদের’ ছত্রছায়ায় চলতো ক্যাসিনো, জিজ্ঞাসাবাদে খালেদ 
ম্যানুয়াল না ইলেকট্রিক টুথব্রাশ ব্যবহার করবেন?
সাংবাদিক শিমুল হত্যা মামলা চলতে বাধা নেই
সলঙ্গায় মাটির দেয়ালচাপায় শিশুর মৃত্যু
ব্রিটিশ এমপিদের সঙ্গে বৈঠক করবে বিএনপি 


সৌদিতে হামলা: ড্রোন-ক্ষেপণাস্ত্রগুলো ইরানের!
প্রকাশ পেলো তপন চৌধুরীর নতুন গান
সতীর্থ রোহিতের দু’টি রেকর্ড ভেঙে দিলেন কোহলি
শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে মামলা
ওয়ার্ল্ড পেশেন্ট সেফটি ডে উপলক্ষে গোলটেবিল বৈঠক