প্রধানমন্ত্রীকে ফুলেল অভিনন্দন নগর আওয়ামী লীগের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রধানমন্ত্রীকে ফুলেল অভিনন্দন নগর আওয়ামী লীগের

চট্টগ্রাম: চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে ফুলেল অভিনন্দন জানিয়েছেন চট্টগ্রাম মহানগর কমিটির নেতারা।

php glass

শনিবার (১২ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের নেতৃত্বে গণভবনে প্রধানমন্ত্রীকে ফুলেল অভিনন্দন জানান তারা।

এ সময় তাদের সঙ্গে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী ও চট্টগ্রাম-৯ (কোতোয়ালী) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বাংলানিউজকে জানান, দেশের মানুষের বিপুল সমর্থন নিয়ে হ্যাট্রিক বিজয় অর্জন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ নিয়ে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হলেন তিনি। তাই প্রধানমন্ত্রীকে ফুলেল অভিনন্দন জানাতেই গণভবনে গিয়েছিলাম আমরা।

তিনি বলেন, নির্বাচনের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কথা দিয়েছিলাম, আওয়ামী লীগসহ মুক্তিযুদ্ধের পক্ষের সব শক্তিকে ঐক্যবদ্ধ করে নগরের ৬টিসহ চট্টগ্রামের ১৬টি আসন উপহার দেবো। প্রধানমন্ত্রীকে দেওয়া সেই কথা রাখতে পেরেছি। এখন এ ঐক্য ধরে রেখে দলকে আরও গতিশীল ও শক্তিশালী করতে কাজ করে যাবো।প্রধানমন্ত্রীকে নগর আওয়ামী লীগের অভিনন্দনআ জ ম নাছির উদ্দীন বলেন, অভিনন্দন জানানোর সময় প্রধানমন্ত্রী আমাদের সঙ্গে মন খুলে কথা বলেছেন। সবার সঙ্গে পরিচিত হয়েছেন। নেতারাও প্রধানমন্ত্রীর সাক্ষাৎ পেয়ে উজ্বীবিত হয়েছেন। নিবেদিত হয়ে দলের জন্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন।

এ সময় নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, কোষাধ্যক্ষ ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালামসহ নগর কমিটির ৩৮ জন নেতা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩১২ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৯
টিসি

৪৮ বছরেও স্বীকৃতি পাননি বীরাঙ্গনা জয়গুণ 
স্বাধীনতা দিবসে পুলিশের পতাকা উপহার
স্বাধীনতা দিবসে জাতীয় স্মৃতিসৌধে জবির শ্রদ্ধা
রাজাপুরে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা
‘বিএনপি নেতিবাচক রাজনীতি না করলে দেশের আরও অগ্রগতি হবে’


রাজাপুরে বাসচাপায় মোটরসাইকেল চালক নিহত
সাওতুল কোরআন প্রতিযোগিতার সর্বশেষ বাছাই শুক্রবার
বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করে কাঁদলেন মাহবুব তালুকদার
মালয়েশিয়া সফরে বিমানবাহিনী প্রধান
৩টি অস্ত্রসহ গ্রেফতার তিন