পুরো টুর্নামেন্টে ভালো খেলেও পারিনি: মুশফিক

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মুশফিকুর রহিম, ছবি: শোয়েব মিথুন

walton

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফাইনালে রাজশাহী রয়্যালসের কাছে ২১ রানে হেরে শিরোপা হাতছাড়া করেছে খুলনা টাইগার্স। পুরো বিপিএলেই ধারাবাহিকভাবে ভালো খেলেছে খুলনা। তবে ফাইনালে এসে শেষ পর্যন্ত শিরোপার স্বাদ পাওয়ার হলো না খুলনার। তবে খুলনাকে ফাইনাল পর্যন্ত নিয়ে এসেছে অধিনায়ক মুশফিকুর রহিম।



প্রথমবার বিপিএলের ফাইনালের মঞ্চে খেলেছেন মুশফিক। তবে শিরোপা জয়ের ভাগিদার হতে পারেননি তিনি। ১৪ ম্যাচে ৪৯১ রান করে শীর্ষ রান সংগ্রাহকের তালিকায় দুই নম্বরে মুশফিক। ভালো খেলেও শিরাপা জিততে না পারায় কিছুটা হতাশ তিনি।

শুক্রবার (১৭ জানুয়ারি) ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের তিনি হতাশার কথা জানান। তবে তিনি পরবর্তীতে শিরোপা জয়ের আশার কথাও জানান মুশফিক।

মুশফিক বলেন, ‘সবাই অবশ্যই আশা করে চ্যাম্পিয়ন হবে। এটাই তো স্বাভাবিক। কিন্তু অনেক সময় হয়তো প্রত্যাশানুযায়ী ফলাফল পাওয়া যায় না। শুরুটা ভালো হয়েছে এবং ১৬ ওভার পর্যন্ত ভালোই বোলিং করেছি। এরপর ভালো ফিল্ডিং হয়নি, ক্যাচ মিস করেছি। কিন্তু হতাশার হলো আমরা পুরো টুর্নামেন্টই ভালো খেলেছি। ফাইনালে এসে পারলাম না। তবে ভালো লাগছে যে কোনোবারই ফাইনালে খেলতে পারিনি, এবার পেরেছি।’

** টুর্নামেন্ট-ম্যাচ সেরা আন্দ্রে রাসেল

বাংলাদেশ সময়: ০৩৩০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
আরএআর/ওএইচ/

কেশবপুরবাসী রাতে দরজা খুলে ঘুমাবে: শাহীন চাকলাদার
চুড়িহাট্টা ট্র্যাজেডির বর্ষপূর্তি বৃহস্পতিবার
গ্রন্থমেলায় ‘মমতাজউদদীন আহমদ আমার শিক্ষক’
করোনা ভাইরাসে দুই ইরানি নাগরিকের মৃত্যু
সাংবাদিক ফয়েজ আহমেদের প্রয়াণ


এইচআরপিবি’র সাবেক সেক্রেটারির স্মরণ সভা অনুষ্ঠিত
শহীদ দিবসে আওয়ামী লীগের কর্মসূচি
‘জুনে চালু হচ্ছে সিলেট-কক্সবাজার-চট্টগ্রাম ফ্লাইট’
যাত্রাবাড়ীতে দুই বাসের চাপায় যুবকের মৃত্যু
আইডিটিপি সেবা ক্রয়ের প্রস্তাব অনুমোদন