ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

সরফরাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে চান কামরান আকমলও

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১১ ঘণ্টা, জুন ২১, ২০১৯
সরফরাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে চান কামরান আকমলও পাকিস্তানের উইকেটরক্ষ-ব্যাটসম্যান কামরান আকমল: ছবি-সংগৃহীত

২০১৯ বিশ্বকাপে রোববার (১৬ জুন) ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে ভারতের বিপক্ষে মহারণে ৮৯ রানে হেরেছে পাকিস্তান। এমন নিস্তেজ সমপর্ণে সরফরাজ আহমেদদের নিয়ে সমালোচনা বয়ে যাচ্ছে দেশ জুড়ে। সমর্থকরা তো বটে, দেশটির অনেক সাবেক ক্রিকেটাররাও ধুয়ে দিচ্ছেন পাকিস্তানকে। 

সেই তালিকায় পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান তো আছেনই। শোয়েব আখতার ও শহীদ আফ্রিদিরাও সমালোচনা করেছেন সরফরাজদের।

এবার তাদের সঙ্গে যোগ দিলেন কামরান আকমল। পাকিস্তানি উইকেটরক্ষক-ব্যাটসম্যান প্রধানমন্ত্রী ইমরান খানকে প্ররোচিত করেছেন পাকিস্তান ক্রিকেট দলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য।

আকমল অধিনায়কত্ব নিয়ে সমালোচনা করেছেন সরফরাজের এবং পুরো দলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য প্রধানমন্ত্রীকে অনুরোধ করেছেন।  

পাকিস্তানের দৈনিক ইংরেজি পত্রিকা দ্য নেশনকে কামরান বলেন, ‘রান তাড়া করতে নেমে পাকিস্তান বিশ্বকাপে একটা ম্যাচও জিতেনি। ‘গ্রিন ক্যাপ’রা কেবল একটি ম্যাচ জিতেছে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে। যে ম্যাচে তারা প্রথমে ব্যাট করে ৩০০ উর্ধ্ব রান সংগ্রহ করে। আমাদের ব্যাটিং লাইন আপ বারবার ব্যর্থ হয়েছে প্রতিপক্ষের বোলারদের বিপক্ষে। সেখানে ভারতের বিপক্ষে টস হেরে ব্যাটিং নেওয়া উচিৎ হয়নি। ’ 

৩৭ বছর বয়সী কামরান আরো বলেন, ‘আমি প্রধানমন্ত্রী ইমরান খানকে অনুরোধ করছি, যিনি পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পৃষ্ঠপোষকও, যারা পাকিস্তান ক্রিকেটের বিপুল ক্ষতি করেছে সেই সব অভিযুক্তদের বিরুদ্ধে নির্দয় জবাবদিহিতা শুরু করার জন্য। আমাদের অনেক জন্মগত ক্রিকেট প্রতিভা আছে যারা যোগ্যতার ভিত্তিতে দলে নির্বাচিত হলে ব্যাটিং ও বোলিংকে শক্তিশালী করতে পারবে। দলকে আরো অনেক দূর নিয়ে যেতে পারবে। ’ 

বাংলাদেশ সময়: ২২০৯ ঘণ্টা, জুন ২০১, ২০১৯ 
ইউবি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ

Alexa