বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়া শিবিরে বড় দুঃসংবাদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

বিশ্বকাপের মাত্র ৬ দিন আগে অস্ট্রেলিয়া বেশ বড় এক ধাক্কাই খেলো। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলতে নেমে চোয়ালে আঘাত পেয়ে হাসপাতালে যেতে হয়েছে অজি ওপেনার উসমান খাজাকে। 

বুধবার (২২ মে) ম্যাচে পেসারদের দারুণ পাফরম্যান্স দল অস্ট্রেলিয়াকে ৭ উইকেটের জয় এনে দেয়। কিন্তু ব্যাটিংয়ে নেমে উইন্ডিজ পেসার আন্দ্রে রাসেলের এক বাউন্সারে চোয়ালে আঘাত পান খাজা। তখনই মাঠ ছাড়েন তিনি। পরবর্তীতে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গেছে, খাজার চোয়ালে চোট লেগেছে। চোটের জায়গায় স্ক্যান হয়েছে। তবে আঘাতের অবস্থা সম্পর্কে এখনও জানানো হয়নি।

বিশ্বকাপের আগে নিঃসন্দেহে অস্ট্রেলিয়ার জন্য এটি খারাপ সংবাদ। কারণ আগে থেকেই অধিনায়ক অ্যারন ফিঞ্চের সঙ্গে ওপেনার কে নামবে তা নিয়ে চলছে বিস্তর আলোচনা। ডেভিড ওয়ার্নার নাকি খাজা। ওয়ার্নারের ব্যাটে তেমন রান না আসায় খাজাকেই ভাবা হচ্ছিলো ওপেনার হিসেবে। কিন্তু তার এই ইনজুরি বেশ ঝামেলায় ফেলবে অস্ট্রেলিয়াকে।

প্রস্তুতি ম্যাচেও ওয়ার্নারের ব্যাটে রান আসেনি। মাত্র ১২ রান করেই ওয়েস্ট ইন্ডিজের পেসার ওশেন টমাসের বলে উইকেটের পিছনে খোঁচা দিয়ে আউট হন তিনি। হাফসেঞ্চুরি করেন স্টিভেন স্মিথ (৮২ বলে ৭৬)। ফিঞ্চের সংগ্রহ ৪২। ৫৫ রানে অপরাজিত থাকেন শন মার্শ। 

বিশ্বকাপের আগে নিজেদের পরখ করে নেয়ার এই ম্যাচে অস্ট্রেলিয়ার পেসাররা দেখিয়েছেন, তারা ভালো ছন্দেই আছেন। মিচেল স্টার্ক, প্যাট কামিন্স এবং নেথান কুল্টার নাইল— তিন জনেই দুটি করে উইকেট পেয়েছেন।

বাংলাদেশ সময়: ১১০৮ ঘণ্টা, মে ২৩, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
সরবরাহ বাড়ায় কমেছে সবজির দাম
অবশেষে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী
‘নার্স ভিসার কথা বলে সৌদি পাঠানো হয় সুমিকে’
‘জীবদ্দশায় শতবার্ষিকী উদযাপন বিরল সুযোগ’
 এখনো ফিরে পাওয়ার স্বপ্ন দেখে উপকূলবাসী


টেকনাফে ১০ হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক
বরিশালে নবান্ন উৎসব ১৪২৬ বাতিল
রাজধানীতে মাদকসহ আটক ৮
মুক্তিযুদ্ধের চেতনাকে ধরে রাখার আহ্বান
চুয়াডাঙ্গায় ট্রাক্টরের ধাক্কায় ভ্যানচালক নিহত