পাকিস্তান দল থেকে বাদ পড়ে জুনায়েদের অভিনব প্রতিবাদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পাকিস্তান দল থেকে বাদ পড়ে জুনায়েদের অভিনব প্রতিবাদ-ছবি:সংগৃহীত

বিশ্বকাপের মতো আসরে জায়গা করে নেওয়া যেকোনো ক্রিকেটারেরই সবচেয়ে বড় স্বপ্ন হয়ে থাকে। কিন্তু সুযোগ পেয়েও যদি বাদ পড়তে হয় তবে রাজ্যের সব কষ্টই হয়তো ভর করবে। এমনই এক পরিস্থিতিতে পড়েছেন পাকিস্তানের ফাস্ট বোলার জুনায়েদ খান। দেশটির বিশ্বকাপ দল থেকে বাদ পড়ায় ব্যতিক্রমী এক প্রতিবাদ করে বসলেন তিনি।

পাকিস্তান নির্বাচক ইনজামাম-উল-হক সোমবার তিনজনকে পরিবর্তন করে পাকিস্তানের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেন। যেখানে জুনায়েদ, আবিদ আলী ও ফাহিম আশরাফ ১৫ সদস্যের দল থেকে বাদ পড়েন।

তাদের পরিবর্তে দলে আসেন বহুল আলোচিত পেসার মোহাম্মদ আমির। দুই বছর ধরে দলে ব্রাত্য ওহাব রিয়াজ ও ব্যাটসম্যান আসিফ আলী। গত চ্যাম্পিয়নস ট্রফির পর নিজেকে মেলে ধরতে না পারা আমির সর্বশেষ ১০ ওয়ানডেতে মাত্র ২টি উইকেট পেয়েছেন। আর ওহাবের সঙ্গে তো কোচ মিকি আর্থারের বনিবনাই হয় না।

জুনায়েদও অবশ্য সদ্য শেষ হওয়া ইংল্যান্ডের বিপক্ষে ভালো বোলিং করতে পারেননি। দুই ম্যাচে প্রচুর রান দিয়ে দুটি উইকেট পেয়েছেন। কিন্তু এভাবে বাদ পড়াটা মেনে নিতে পারেননি তিনি। টুইটারে একটি ছবি পোস্ট করেন তিনি। যেখানে কালো একটি টেপ দিয়ে নিজের মুখ ঢেকে দিয়েছেন। আর ক্যাপশনে লিখেছেন, আমি কিছুই বলতে চাই না। সত্যটা তেতো হয়।

এদিকে পাকিস্তান ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তার বরাত দিয়ে জানা যায়, পিসিবি এই ব্যাপারটি তাদের আমলে নিয়েছে। তবে জুনায়েদের বিরুদ্ধে তারা কোনো অ্যাকশনে যাচ্ছে না। বাঁহাতি এই ফাস্ট বোলার অবশ্য পরে টুইটটি মুছে দিয়েছেন।

বাংলাদেশ সময়: ০৯৫২ ঘণ্টা, মে ২১, ২০১৯
এমএমএস

ফুলপুরে নিখোঁজ সেই যমজ তিন বোনের একজন উদ্ধার
পূর্বধলায় বাবা হত্যার অভিযোগে ছেলে আটক
বেনাপোলে হুন্ডির টাকাসহ আটক ১, প্রত্যাহার ৩ কনস্টেবল
বহিষ্কারাদেশ প্রত্যাহারে জাহিদের করণীয় বলে দিলেন ফখরুল
পরিবারের সুসম্পর্ক গঠনে সিনেমা সহায়তা করে: শাকিব খান


উইন্ডিজের সঙ্গে জয়ে টাইগারদের অভিনন্দন কাদেরের
সাকিব-লিটনের প্রশংসায় পঞ্চমুখ ক্রিকেট বিশ্ব 
সাকিব-লিটনের ব্যাটে জয়ে উচ্ছ্বসিত মোসাদ্দেকের মা
সমর্থকরা পাশেই থাকবেন, প্রত্যাশা সাকিবের
‘সাকিব দুর্দান্ত, টার্নিং পয়েন্ট মোস্তাফিজের দুই উইকেট’