গোল্ডেন বল নিয়ে ভাবছেন না মদ্রিচ

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লুকা মদ্রিচ। ছবি: সংগৃহীত

চরম নাটকীয়তায় ভরপুর এক ম্যাচে রাশিয়াকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে ক্রোয়েশিয়া। এ জয়ের ফলে ১৯৯৮ সালের পর প্রথমবার বিশ্বকাপের সেমিফাইনালে উঠলো দলটি।

দলের জয়ের দিনে ম্যাচের সেরা খেলোয়াড় হয়েছেন ক্রোয়েশিয়ার লুকা মদ্রিচ। শনিবার (০৭ জুলাই) রাশিয়া বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের ম্যাচটিতে শেষ পর্যন্ত টাইব্রেকারে ৪-৩ গোলে জিতে বিশ্বকাপের সেমিফাইনাল নিশ্চিত করে ক্রয়েটরা।

ম্যাচের নির্ধারিত ৯০ মিনিট ১-১ গোলে সমতা থাকার পর অতিরিক্ত ৩০ মিনিটে দু’দল আরও একটি করে গোল উদযাপন করে। ফলে ২-২ ব্যবধানে সমতা থাকার পর ম্যাচটি গড়ায় টাইব্রেকারে।

এমন উত্তেজনায় ভরা ম্যাচে নিজে একটিও গোল দিতে পারেননি মদ্রিচ। তবে ১২০ মিনিট পুরো মাঠ দাপিয়ে বেড়িয়েছেন। আর তার পুরস্কার হিসেবে ম্যাচে দলের জয়ের পাশাপাশি তার হাতে উঠেছে ম্যাচ সেরার পুরস্কার। ম্যাচের শেষে তাকে প্রশ্ন করা হয়, গোল্ডেন বল নিয়ে কী ভাবছেন?

এমন প্রশ্নের উত্তরে রিয়াল মাদ্রিদের খেলোয়াড় মদ্রিচ বলেন, এটা (ম্যাচ) আমাদের জন্য নতুন একটি ঘটনা ছাড়া আর কিছুই নয়। তবে আমি আসলেই এটা (গোল্ডেন বল) নিয়ে ভাবছি না। এখন আমার কাছে শুধুই দলের জয় উদযাপন করাই গুরুত্বপূর্ণ।

 বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৮

এমকেএম/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন: ফিফা বিশ্বকাপ ২০১৮ fifa world cup 2018
ছাগলনাইয়ায় গুলিবিদ্ধ ডাকাত গ্রেফতার, দুই পুলিশ আহত 
ফুলপুরে নিখোঁজ দুই কিশোরের মরদেহ উদ্ধার 
'খবরের ফেরিওয়ালা' গানের মিউজিক ভিডিও প্রকাশ
শায়েস্তাগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত
ওয়ারীতে যুবকের রহস্যজনক মৃত্যু
শিবরামের জন্ম-আল বিরুনীর প্রয়াণ
বগুড়ায় নৌকার প্রচার মাইক ও ধানের শীষের পোস্টারে আগুন
রাঙামাটিতে অস্ত্র কিনতে এসে জালটাকাসহ আটক ২
ফাঁসি ফাঁসি খেলতে গিয়ে প্রাণ গেল শিশুর! 
সারাদেশে নৌকার জনস্রোত: তোফায়েল আহমেদ