সুইডেনের প্রত্যেকটি খেলোয়াড়কে গোল্ডেন বল দেওয়া উচিত

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জ্লাতান ইব্রাহিমোভিচ। ছবি: সংগৃহীত

ঢাকা: দুর্দান্ত খেলে সুইডেনকে টপকিয়ে জয় ছিনিয়ে নিয়েছে ইংল্যান্ড। আর ইংলিশদের কাছে ২-০ গোলে কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে পড়ে হতাশ না হয়ে বরং সুইডেনের প্রত্যেকটি খেলোয়াড়কে বিশ্বকাপের গোল্ডেন বল পাওয়া উচিত বলে মন্তব্য করেছেন দলটির সাবেক স্ট্রাইকার জ্লাতান ইব্রাহিমোভিচ।

ইব্রাহিমোভিচ টুইট বার্তায় লিখেছেন, সুইডেনের প্রত্যেকটি খেলোয়াড়কে গোল্ডেন বল দেওয়া উচিত। তাতে সুইডিসরা বিষয়টি চিরকাল স্মরণ রাখবে। আর এমন একটি ম্যাচের জন্য সবাইকে ধন্যবাদ জানান তিনি।

>>আরও পড়ুন...'দাপুটে জয়ে সেমিফাইনালে ইংল্যান্ড'

বিশ্বকাপ টুর্নামেন্টের আগে সুইডেন এতো ভালো করতে পারবে এটা কারও ধারণা ছিল না। কেননা এ দলটি ইতালিকে টপকিয়ে নামে মাত্র কোয়ালিফাই নিশ্চিত করে বিশ্বকাপে সুযোগ পেয়েছিল। বিশ্বকাপ আসরে এসে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানির সঙ্গে তারা হেরে যায়। তারপরও তারা হাল ছাড়েনি। পরে দক্ষিণ কোরিয়া ও সুইজারল্যান্ডকে টপকিয়ে কোয়ার্টার ফাইনালে পা রেখেছিল তারা।জ্লাতান ইব্রাহিমোভিচের টুইট কপি।শনিবার (০৭ জুলাই) রাত ৮টায় রাশিয়ার সামারা এরিনা স্টেডিয়ামে শেষ আটের তৃতীয় ম্যাচে ইংল্যান্ডের মুখোমুখি হয় সুইডেন। তবে ম্যাচটিতে হেরে গিয়েও হতাশ হয়নি তারা। সুইডিসরা মনে করছে, প্রত্যাশার চেয়ে বেশি অর্জন করতে পেরেছে রাশিয়া বিশ্বকাপে। তাই হয়তো দলের প্রত্যেকটি খেলোয়াড়ের জন্য গোল্ডেন বল চেয়েছেন এই ‘নাম্বার ১০’ ফুটবলার।

বাংলাদেশ সময়: ০৫৫০ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৮
টিএ

১১৭ উপজেলায় ভোট রোববার
লালবাগের আগুন নিয়ন্ত্রণে
সিলেটের ১০ প্রবাসীর সমস্যা সমাধানে আবেদন এইচআরপিবির
রাজাপুরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলা
লালবাগে কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট
প্রকাশনী বলেছে বিক্রি নেই, একাডেমির মতে পরিবেশ আছে
‘মির্জা ফখরুল ভুয়া মুক্তিযোদ্ধা’
টাকার লোভে পরিকল্পিতভাবে বন্ধুকে হত্যা
বাগেরহাটে বেড়িবাঁধ ভেঙে ৫ শতাধিক ঘরবাড়ি প্লাবিত
‘কোনো ভিত্তির ওপর বিএনপি প্রতিষ্ঠিত হয়নি’