ক্রিকেট অস্ট্রেলিয়ার সেরা একাদশে সাকিব

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাকিব আল হাসান। ছবি- সংগৃহীত

walton

শেষের পথে বিশ্বকাপ ক্রিকেট। আর মাত্র ৪দিন পরই জানা যাবে বিশ্বসেরা দলের নাম। তার আগে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) বেছে নিয়েছে এবারের আসরের সেরাদের। 

দশ দলের ক্রিকেটারদের মধ্য থেকে সিএ বেছে নিয়েছে সেরা একাদশ। যেখানে আছেন বিশ্ব সেরা অলরাউন্ডার বাংলাদেশের সাকিব আল হাসান। তবে অবাক করেছে ভারত অধিনায়ক বিরাট কোহলির না থাকা। 

বাংলাদেশ থেকে একমাত্র সাকিব থাকলেও ভারত থেকে আছেন দুজন, পাকিস্তান থেকে দুজন, নিউজিল্যান্ড থেকে দুজন, অস্ট্রেলিয়া থেকে দুজন ও ইংল্যান্ড থেকে একজন। 

রোহিত শর্মা ও ডেভিড ওয়ার্নার আছেন ওপেনার হিসেবে। এর পরে ব্যাটিং লাইনআপে ধারাবাহিকভাবে আছেন বাবর আজম ও কেন উইলিয়ামসন। সাকিব ও বেন স্টোকসকে রাখা হয়েছে অলরাউন্ডার হিসেবে। উইকেটরক্ষক হিসেবে আছেন অ্যালেক্স কেরি। বোলিং ডিপার্টমেন্টে আছেন মিচেল স্টার্ক, লকি ফার্গুসন, জসপ্রিত বুমরাহ ও শাহিন শাহ আফ্রিদি।     

ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশ:

রোহিত শর্মা (ভারত), ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), বাবর আজম (পাকিস্তান), কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড), সাকিব আল হাসান (বাংলাদেশ), বেন স্টোকস (ইংল্যান্ড), অ্যালেক্স ক্যারি (উইকেটকিপার, অস্ট্রেলিয়া), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), লকি ফার্গুসন(নিউজিল্যান্ড), জসপ্রিত বুমরাহ (ভারত) ও শাহিন আফ্রিদি (পাকিস্তান)।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, জুলাই ১০, ২০১৯
এমকেএম

Nagad
সাহারা খাতুনের মৃত্যুতে আমির হোসেন আমুর শোক
সাহারা খাতুনের মৃত্যুতে তাপস-আতিকের শোক
সাহারার মৃত্যুতে বিরোধীদলীয় নেতা-জাপা চেয়ারম্যানের শোক
করোনায় রিজেন্ট হাসপাতাল মালিকের বাবার মৃত্যু
সাহারা খাতুনের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক


সাহারা খাতু‌নের মৃত্যুতে মন্ত্রীদের শোক
সাহারা খাতুন ছিলেন আ.লীগের একজন পরীক্ষিত নেতা: রাষ্ট্রপতি
স্বাস্থ্যকর্মীদের বিশেষ সম্মানী দেবে সরকার
আমি পরীক্ষিত ও বিশ্বস্ত সহযোদ্ধাকে হারালাম: প্রধানমন্ত্রী
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই