ক্রিকেট অস্ট্রেলিয়ার সেরা একাদশে সাকিব

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাকিব আল হাসান। ছবি- সংগৃহীত

walton

শেষের পথে বিশ্বকাপ ক্রিকেট। আর মাত্র ৪দিন পরই জানা যাবে বিশ্বসেরা দলের নাম। তার আগে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) বেছে নিয়েছে এবারের আসরের সেরাদের। 

দশ দলের ক্রিকেটারদের মধ্য থেকে সিএ বেছে নিয়েছে সেরা একাদশ। যেখানে আছেন বিশ্ব সেরা অলরাউন্ডার বাংলাদেশের সাকিব আল হাসান। তবে অবাক করেছে ভারত অধিনায়ক বিরাট কোহলির না থাকা। 

বাংলাদেশ থেকে একমাত্র সাকিব থাকলেও ভারত থেকে আছেন দুজন, পাকিস্তান থেকে দুজন, নিউজিল্যান্ড থেকে দুজন, অস্ট্রেলিয়া থেকে দুজন ও ইংল্যান্ড থেকে একজন। 

রোহিত শর্মা ও ডেভিড ওয়ার্নার আছেন ওপেনার হিসেবে। এর পরে ব্যাটিং লাইনআপে ধারাবাহিকভাবে আছেন বাবর আজম ও কেন উইলিয়ামসন। সাকিব ও বেন স্টোকসকে রাখা হয়েছে অলরাউন্ডার হিসেবে। উইকেটরক্ষক হিসেবে আছেন অ্যালেক্স কেরি। বোলিং ডিপার্টমেন্টে আছেন মিচেল স্টার্ক, লকি ফার্গুসন, জসপ্রিত বুমরাহ ও শাহিন শাহ আফ্রিদি।     

ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশ:

রোহিত শর্মা (ভারত), ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), বাবর আজম (পাকিস্তান), কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড), সাকিব আল হাসান (বাংলাদেশ), বেন স্টোকস (ইংল্যান্ড), অ্যালেক্স ক্যারি (উইকেটকিপার, অস্ট্রেলিয়া), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), লকি ফার্গুসন(নিউজিল্যান্ড), জসপ্রিত বুমরাহ (ভারত) ও শাহিন আফ্রিদি (পাকিস্তান)।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, জুলাই ১০, ২০১৯
এমকেএম

উদ্যোক্তা হয়ে অন্যকে চাকরি দিন: ইউজিসি চেয়ারম্যান
খুলনা বিভাগীয় সমাবেশের অনুমতি পেলো বিএনপি
বগুড়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ
নুসরাত হত্যা মামলায় সাক্ষ্য দিতে আদালতে ৪ সাক্ষী
আগৈলঝাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবক নিহত


হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে নিয়োগ
‘থর’র হাতুড়ি যাচ্ছে নাতালি পোর্টমানের হাতে
শাবিপ্রবিতে ৯০ গার্বেজ বিন উদ্বোধন
‘ছেলেধরা সন্দেহভাজনদের মারধর না করে পুলিশে দিন’
ঢাকা-চট্টগ্রামে নদী-দূষণরোধে মাস্টারপ্ল্যান জমা কমিটিতে