বাংলাদেশের লাল জার্সি এবারের বিশ্বকাপের সেরা!

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশের লাল জার্সি। ছবি: সংগৃহীত

walton

বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তে বাংলাদেশের জার্সি নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে। সামাজিক যোগাযোগের মাধ্যম এমনকি সংবাদ মাধ্যমেও বাংলাদেশের জার্সি নিয়ে হয় হাজার কটু বাক্য। শেষ পর্যন্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) বাধ্য হয়ে হোম জার্সিতে পরিবর্তন আনতে হয়।

তবে শুরু থেকেই বাংলাদেশের অ্যাওয়ে জার্সি কিছুটা আড়ালে পড়ে থাকে। তেমন কোনো আলোচনাতেও ছিলো না বাংলাদেশের লাল রঙের জার্সিটি। অথচ সেই জার্সিই এখন আলোচনায়। উঠে আসছে মানুষের প্রিয় জার্সির তালিকায়। অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার ডিন জোন্স তো নিজের ভালোলাগা প্রকাশই করে ফেলেছেন। 

শুক্রবার (০৫ জুলাই) বাংলাদেশ-পাকিস্তান ম্যাচে প্রথমবারের মতো লাল জার্সি পরে খেলতে নামে টাইগাররা। ঠিক সে সময়ই টুইট করে নিজের ভালো লাগার কথা জানিয়ে দিয়েছেন ধারাভাষ্যকার ও কোচ জোন্স। তার চোখে বাংলাদেশে এই জার্সিটাই এবারের বিশ্বকাপের সবচেয়ে সুন্দর জার্সি।

এবারের বিশ্বকাপে প্রথমবারের মতো আইসিসি হোম ও অ্যাওয়ে দুটি করে জার্সির নিয় করেছে। একমাত্র স্বাগতিক ইংল্যান্ড ছাড়া আর সব দলকেই দুই রঙের জার্সিতে খেলতে হয়েছে। সে নিয়মেই বাংলাদেশ একটি সবুজের প্রাধান্য দিয়ে আরেকতি লালের প্রাধান্য দিয়ে জার্সি নিয়ে বিশ্বকাপে যায়।

জোন্স সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক বার্তায় বাংলাদেশের অ্যাওয়ে জার্সির প্রতি তার মুগ্ধতা প্রকাশ করেন লেখেন , ‘আজ আমার সবচেয়ে ভালোলাগছে কী? আমার মনে হয় বাংলাদেশ ক্রিকেট দলের লাল টিশার্ট, এবারের বিশ্বকাপের সেরা দলীয় টিশার্ট।’

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
Nagad
শেবামেকের ছাত্রবাসের আগুন নিয়ন্ত্রণে
সিলেট বিভাগে চার চিকিৎসকসহ আরও ১০৫ জন করোনা আক্রান্ত
১৮৬ যাত্রী নিয়ে দুবাই পৌঁছালো বিমান
সাহেদকে ধরতে মৌলভীবাজারে পুলিশের অভিযান
মানবতাবিরোধী অপরাধের আসামি সাতক্ষীরার বাকীর মৃত্যু


ঈদের ছুটিতে কর্মস্থলে থাকার নির্দেশ
মালদ্বীপে বিক্ষোভের সময় ৩৯ বাংলাদেশি আটক
করোনা পরিস্থিতি ‘খারাপ থেকে আরও খারাপের’ দিকে যেতে পারে: হু
বগুড়ায় ই-পাসপোর্ট কার্যক্রমের উদ্বোধন
মুজিব শতবর্ষ ঘিরে ১০০ নদীর তীরে বৃক্ষরোপণ কর্মসূচি নোঙর’র