বাংলাদেশের লাল জার্সি এবারের বিশ্বকাপের সেরা!

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশের লাল জার্সি। ছবি: সংগৃহীত

walton

বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তে বাংলাদেশের জার্সি নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে। সামাজিক যোগাযোগের মাধ্যম এমনকি সংবাদ মাধ্যমেও বাংলাদেশের জার্সি নিয়ে হয় হাজার কটু বাক্য। শেষ পর্যন্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) বাধ্য হয়ে হোম জার্সিতে পরিবর্তন আনতে হয়।

তবে শুরু থেকেই বাংলাদেশের অ্যাওয়ে জার্সি কিছুটা আড়ালে পড়ে থাকে। তেমন কোনো আলোচনাতেও ছিলো না বাংলাদেশের লাল রঙের জার্সিটি। অথচ সেই জার্সিই এখন আলোচনায়। উঠে আসছে মানুষের প্রিয় জার্সির তালিকায়। অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার ডিন জোন্স তো নিজের ভালোলাগা প্রকাশই করে ফেলেছেন। 

শুক্রবার (০৫ জুলাই) বাংলাদেশ-পাকিস্তান ম্যাচে প্রথমবারের মতো লাল জার্সি পরে খেলতে নামে টাইগাররা। ঠিক সে সময়ই টুইট করে নিজের ভালো লাগার কথা জানিয়ে দিয়েছেন ধারাভাষ্যকার ও কোচ জোন্স। তার চোখে বাংলাদেশে এই জার্সিটাই এবারের বিশ্বকাপের সবচেয়ে সুন্দর জার্সি।

এবারের বিশ্বকাপে প্রথমবারের মতো আইসিসি হোম ও অ্যাওয়ে দুটি করে জার্সির নিয় করেছে। একমাত্র স্বাগতিক ইংল্যান্ড ছাড়া আর সব দলকেই দুই রঙের জার্সিতে খেলতে হয়েছে। সে নিয়মেই বাংলাদেশ একটি সবুজের প্রাধান্য দিয়ে আরেকতি লালের প্রাধান্য দিয়ে জার্সি নিয়ে বিশ্বকাপে যায়।

জোন্স সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক বার্তায় বাংলাদেশের অ্যাওয়ে জার্সির প্রতি তার মুগ্ধতা প্রকাশ করেন লেখেন , ‘আজ আমার সবচেয়ে ভালোলাগছে কী? আমার মনে হয় বাংলাদেশ ক্রিকেট দলের লাল টিশার্ট, এবারের বিশ্বকাপের সেরা দলীয় টিশার্ট।’

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
উদ্যোক্তা হয়ে অন্যকে চাকরি দিন: ইউজিসি চেয়ারম্যান
খুলনা বিভাগীয় সমাবেশের অনুমতি পেলো বিএনপি
বগুড়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ
নুসরাত হত্যা মামলায় সাক্ষ্য দিতে আদালতে ৪ সাক্ষী
আগৈলঝাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবক নিহত


হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে নিয়োগ
‘থর’র হাতুড়ি যাচ্ছে নাতালি পোর্টমানের হাতে
শাবিপ্রবিতে ৯০ গার্বেজ বিন উদ্বোধন
‘ছেলেধরা সন্দেহভাজনদের মারধর না করে পুলিশে দিন’
ঢাকা-চট্টগ্রামে নদী-দূষণরোধে মাস্টারপ্ল্যান জমা কমিটিতে