মালিকের বিদায় উপলক্ষে ডিনার পার্টি চান আকরাম

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি-সংগৃহীত

walton

অলরাউন্ডার শোয়েব মালিকের একদিনের আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ থেকে বিদায় উপলক্ষে কোনো বিদায়ী ম্যাচ নয়, বরং একটি বড়সড় ডিনার পার্টির আয়োজন করা যেতে পারে বলে মন্তব্য করেছেন পাকিস্তানের সাবেক কিংবদন্তি পেসার ওয়াসিম আকরাম।

এবারের ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপ শেষে একদিনের আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ বিদায় নিবেন বলে গত বছর জানিয়েছিলেন শোয়েব মলিক।

মালিকের বিদায় নেওয়া সম্পর্কে ওয়াসিম আকরাম পাকিস্তানের এক সংবাদ মাধ্যমকে বলেন, সে (শোয়েব মালিক) গত বছর ঘোষণা দিয়েছিল যে এবারের বিশ্বকাপের পরপরই একদিনের আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ থেকে বিদায় নেবে। দূর্ভাগ্যবশত এখানে (বিশ্বকাপে) সে ভালো কিছুই করতে পারেনি। আমি মনে করি তার ক্যারিয়ার একটি উচ্চ আয়োজনের মধ্যে দিয়ে শেষ করা উচিত যেমনটা সে পাকিস্তান ক্রিকেটের জন্য করেছে।

আকরাম বলেন, সে বিশ্বকাপের ম্যাচ খেলতেই পারেনি। দু’বার শূন্য রানে আউট হয়েছে। এটা অবশ্য যে কোন খেলোয়াড়ের সঙ্গেই হতে পারে। পাকিস্তানের অনেক ম্যাচ জিততে সে সাহায্য করেছে এবং এজন্য আমরা তাকে মনে রাখবো। সে একজন চমৎকার মানুষ। তাই আমাদের উচিত তাকে একটি বিদায়ী সংবর্ধনা দেওয়া। আমি জানি সে এবারের বিশ্বকাপে ভাল পারফর্ম করতে পারেনি, তবে সে পাকিস্তানের হয়ে অনেক ভালো খেলেছে।

এসময় শোয়েব মালিকের বিদায়ী ম্যাচ সম্পর্কে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে আকরাম বলেন, এটি ক্লাব ক্রিকেট নয় যেখানে আপনি একজন খেলোয়াড়কে একদিনের ম্যাচ খেলতে বলতে পারেন। আমরা বরং তার জন্য একটি বিদায়ী ডিনার পার্টি করতে পারি।

এবারের বিশ্বকাপে মাত্র তিনটি ম্যাচ খেলেছেন ৩৭ বছর বয়সী শোয়েব মালিক। এই তিন ম্যাচে তার সর্বমোট অর্জন ৮ রান। এর মধ্যে দু’টি ম্যাচে ব্যাট হাতে সাজঘরে ফিরেছেন শূন্য রানে। এছাড়া ভারতের বিপক্ষে হারের পর তাকে বেশ সমালোচনার মুখোমুখিও হতে হয়েছে।

তবে এসব বিষয়কে এড়িয়ে গিয়েছেন মালেক। বলেছেন, পাকিস্তান ক্রিকেটের হয়ে ২০ বছর সময় দেওয়ার পর এমন প্রাপ্তি দুঃখজনক।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৯
এইচএমএস/ইউবি

ক্লিক করুন, আরো পড়ুন: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
রাজশাহীতে বিদেশফেরত ৫১৯ জন হোম কোয়ারেন্টিনে
বগুড়ায় নতুন করে আইসোলেশনে আরও ১ জন
করোনায় থেমে গেছে রিকশার টুংটাং শব্দ
ছুটি বাড়ানোর গুঞ্জন
ভোমরা বন্দর দিয়ে প্রবেশ করছে শত শত যাত্রী, বাড়ছে আতঙ্ক


করোনা: জয়পুরহাটে এমপি দুদুর অনুদান
এবার আক্রান্তের সংখ্যায় চীনকে ছাড়িয়ে স্পেন, মৃত্যু ৭৩৪০
সঙ্কটকালে নার্সের পেশা বেছে নিলেন অভিনেত্রী
লিভারপুলের হাতে শিরোপা দেখতে চায় সিটির মিডফিল্ডার
নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে এক বৃদ্ধ আইসোলেশনে