পাকিস্তানকে অশ্বিনের খোঁচা

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পাকিস্তানকে খোঁচা দিয়েছেন অশ্বিন

walton

বাংলাদেশ-পাকিস্তান ‌ম্যাচ চলাকালীন পাকিস্তানকে খোঁচা দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন ভারতীয় ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিন।

সেমিফাইনালে পা রাখতে হলে বাংলাদেশকে ৩১৫ রানের অবিশ্বাস্য ব্যবধানে হারাতে হবে পাকিস্তানকে। তবে এজন্য আগে ব্যাট করে ৪০০ রানের স্কোর গড়তে হবে আর বাংলাদেশকে ১০ রানে অলআউট করতে হবে। এমন অসম্ভব কিছু করে ফেলবে পাকিস্তান, তা হয়তো কোনো ক্রিকেটশিশুও ভাববে না। 

কিন্তু অসম্ভবকে সম্ভব করবে পাকিস্তান, এমন কথা বলে বসেছেন পাকিস্তানের কয়েকজন সাবেক ক্রিকেটার। এমনকি এই পর্বতপ্রমাণ লক্ষ্য ছুঁতে পারবে পাকিস্তান, এমন কথা বলেছিলেন পাকিস্তানের সাবেক ক্রিকেট তারকা ও ধারাভাষ্যকার রমিজ রাজা। এবার তাদেরকে উদ্দেশ্য করেই খোঁচা দিলেন ভারতীয় স্পিনার অশ্বিন।

শুক্রবার (৫ জুলাই) পাকিস্তানকে উদ্দেশ্য করে অশ্বিন টুইটারে লিখেছেন, 'হ্যাঁ, তোমরা ৩৫০ রান করো এবং বিপরীতে ১০ রানে বাংলাদেশকে অলআউট করো।'

২০১৯ বিশ্বকাপে রাউন্ড রবিনে নিজেদের শেষ ম্যাচে দুই চিরপ্রতিদ্বন্দ্বী মুখোমুখি হয়েছে ঐতিহাসিক লর্ডসে। ভারতের বিপক্ষে হেরে সেমিফাইনালে যাওয়ার স্বপ্ন আগেই ভেঙে গেছে বাংলাদেশের। তবে আসরে নিজেদের শেষ ম্যাচে জয় নিয়ে ফেরার আশায় পাকিস্তানের বিপক্ষে খেলছে টাইগাররা। এই ম্যাচ জিতলে ৯ পয়েন্ট নিয়ে তালিকার পঞ্চম স্থানে ওঠে আসবে মাশরাফির দল। 

অন্যদিকে শেষ চারে যেতে হলে পাকিস্তানকে কেবল জিতলেই হবে না; টাইগারদের হারাতে হবে ৩১৬ রানের বিশাল ব্যবধানে। কারণ ইতোমধ্যে ১১ পয়েন্ট নিয়ে সেমিতে এক পা দিয়ে রেখেছে নিউজিল্যান্ড। বাংলাদেশের বিপক্ষে জিতলে সরফরাজদেরও পয়েন্ট হবে ১১। তখন নেট রান রেটের হিসেবে এগিয়ে থাকা দল উঠবে সেমিফাইনালে। অবশ্য নেট রান রেটে কিউইদের চেয়ে বেশ পিছিয়ে পাকিস্তান।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৯
এইচএমএস/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
মাজেদের প্রাণভিক্ষার আবেদন বাতিল, সেই চিঠি এখন কারাগারে
করোনায় প্রবাসীদের দুদর্শা লাঘবে পদক্ষেপ নিয়েছে সরকার
মশা নিধনে বিশেষ অভিযানের উদ্বোধন করলেন মেয়র নাছির
খুনি মাজেদকে আরও জিজ্ঞাসাবাদ করুন: নাসিম
চট্টগ্রামের ৮ হাসপাতালে পিপিই দিল বিএসআরএম


সরবরাহ ঠিক রাখতে মৌলভীবাজারে রেণু পোনা উৎপাদন অব্যাহত
আউশের উৎপাদন বাড়াতে প্রণোদনা পাবেন এক লাখ কৃষক
বন্দরে সাইফ পাওয়ারটেকের অস্থায়ী শ্রমিকদের ত্রাণ বিতরণ
না’গঞ্জে ডিসি সুস্থ, করোনা আক্রান্ত স্বাস্থ্য কর্মকর্তা
ভূমি উন্নয়ন কর আদায়ের সময় বাড়লো এক মাস