ইমাদের প্রশংসা ঝরল সরফরাজের মুখে

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ম্যাচ শেষে সেলফি তুলছেন সরফরাজ-ছবি: সংগৃহীত

walton

হেডিংলিতে শেষ ওভারের রোমাঞ্চে আফগানিস্তানকে ৩ উইকেটে হারিয়েছে পাকিস্তান। এই জয়ে ইংলিশদের ছাড়িয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে জায়গা করে নিয়েছে সরফরাজবাহিনী। এমন অসাধারণ এক জয়ের জন্য ইমাদ ওয়াসিমের প্রশংসা ঝরল পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদের মুখে।

২২৮ রানের মামুলি লক্ষ্য তাড়া করতে নেমে, আফগানদের বোলিংয়ের চাপে প্রায় পিষ্ট হয়ে গিয়েছিল পাকিস্তান। কিন্তু শেষ পর্যন্ত আফগানদের হাত থেকে জয় ছিনিয়ে এনে পাকিস্তান সবার মনে প্রশ্ন জাগিয়েছে, প্রতিবার তারা কেমন করে এমন জয় পায়?

পাকিস্তান ইনিংসের ২৬তম ওভার পর্যন্ত ম্যাচটা দুই দলের জন্য ছিল সমান-সমান। কিন্তু ৪৬তম ওভারে ম্যাচের চিত্র পাল্টে যেতে থাকে। ওই ওভারে ১৮ রান দিয়ে কার্যত ম্যাচটা পাকিস্তানের হাতে তুলে দেন আফগান অধিনায়ক গুলবাদিন নাঈব। 

এরপর ২৪ বলে পাকিস্তানের দরকার ছিল ২৮ রান। বাকি সময়টা নিজ দায়িত্বে পালন করেন ইমাদ।  শেষ পর্যন্ত ৪৯ রানে অপরাজিত থাকেন  এই অলরাউন্ডার। তাকে সঙ্গ দিয়ে ২৪ রানের জুটি গড়েন ওয়াহাব রিয়াজ।

ম্যাচ শেষে ইমাদের প্রশংসা করা সরফরাজ বলেন, ‘এই পিচে ব্যাট করা মোটেই সহজ নয়। অবশ্যই এর কৃতিত্ব ইমাদকে দিতে হবে। সে দারুণ ব্যাটিং করেছে। এছাড়া বল হাতে শাহিন শাহ আফ্রিদি ছিল অসাধারণ। সে দিনদিন উন্নতি করছে।'

এদিকে পরাজিত দলের অধিনায়ক গুলবাদিন নাঈব বলেন, ‘আমরা আজ দারুণ লড়াই করেছি। ছেলেরা শতভাগ দিয়েছে। আমরা অনেক সুযোগ হারিয়েছি। পাকিস্তানকে কৃতিত্ব দিতে হবে, তারা তাদের নার্ভ সামলাতে পেরেছে। ইমাদ খুব ভালো খেলেছে।'

বাংলাদেশ সময়: ০১১৩ ঘণ্টা, জুন ৩০, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
চার কার্যদিবস পর সূচক বাড়লো পুঁজিবাজারে
পেশা পরিচালনা করতে পারবেন গাইবান্ধার সেই ১৭ আইনজীবী
করোনায় মারা গেলেন সাংবাদিক মোনায়েম খান
পঞ্চগড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
ওষুধের বাজার হাজারী গলিতে ৪ ম্যাজিস্ট্রেটের সাঁড়াশি অভিযান


না’গঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা সাড়ে ৩ হাজার, মৃত্যু ৮৫
করোনা আক্রান্ত সাবেক মেয়র কামরান ভেন্টিলেশনে
টেকসই বেড়িবাঁধ ও সুপেয় পানির দাবিতে নৌবন্ধন
একইসঙ্গে ২৫ স্কুলের শিক্ষিকা, বেতন বাবদ আয় কোটি টাকা!
বীরগঞ্জে রাস্তার দাবিতে অবরুদ্ধ ৫০ পরিবারের মানববন্ধন