এক ফ্রেমে মাশরাফি-ধোনি

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাশরাফি-ধোনি। ছবি: সংগৃহীত

walton

বাংলাদেশ-ভারত ক্রিকেট ম্যাচ এখন পাক-ভারত ম্যাচের উত্তেজনার চেয়ে কম কিছু না। রীতিমতো হাইভোল্টেজ ম্যাচ হিসেবেই এই ম্যাচকে আখ্যা দিচ্ছেন ক্রিকেটবোদ্ধারা। এ ম্যাচকে ঘিরে যখন আলোচনা চলছে, তখন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে মাশরাফি বিন মর্তুজা আর মহেন্দ্র সিং ধোনির একটি ছবি।

এই ছবিতে দেখা যায়, ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা একে অপরের সঙ্গে করমর্দন করছেন।

শুক্রবার (২৮ জুন) স্থানীয় সময় দুপুরে একই হোটেলে অবস্থানের কারণেই দেখা হয়ে যায় দুই দেশের সেরা অধিনায়কের। দু'জনের মধ্যে রয়েছে যেমন সখ্যতা তেমন মিলও। বাংলাদেশ অধিনায়ক মাশরাফির মতো ভারতের এই সাবেক অধিনায়ক শেষ বিশ্বকাপ খেলছেন এবার।

আগামী ২ জুলাই বার্মিংহামের ঐতিহ্যবাহী এজবাস্টনে মুখোমুখি হবে ভারত ও বাংলাদেশে। ম্যাচ উপলক্ষ্যে বার্মিংহামে পাঁচ তারকা হায়াত রিজেন্সি হোটেলে অবস্থান করছে বাংলাদেশ দল। আর একই হোটেলে উঠেছে ভারতীয় দলও।

মাশরাফি-ধোনি। ছবি: সংগৃহীত

ম্যানচেস্টারের ওল্ড ট্রাফর্ডে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে ম্যাচের পর শুক্রবার দুপুরে হায়াত রিজেন্সিতে এসে পৌঁছান বিরাট কোহলিরা। বাস থেকে নেমেই সরাসরি হোটেলের ভেতরে চলে যান ধোনি, কোহলিরা। একই সময়ে নর্দার্ন ওয়েলসে ৫ দিনের ছুটি কাটিয়ে ফেরেন মাশরাফি। মাশরাফির গন্তব্যও ছিল একই। হোটেলে প্রবেশ করে আলোকচিত্রীর ফ্রেমে বন্দি হলেন মহেন্দ্র সিং ধোনি ও বাংলাদেশ অধিনায়ক।

এসময় তাদের কথা বলতে দেখা যায়। তবে পুরো ঘটনাটা একেবারেরই কাকতালীয়। আর একই হোটেলে থাকার কারণে বিভিন্ন সময় হোটেলের লবিতে, লিফটে, রেস্টুরেন্ট, সুইমিংপুলে ভারতীয় খেলোয়াড়দের সঙ্গে দেখা হয়ে যাচ্ছে মাশরাফি, মুশফিক ও রিয়াদদের।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, জুন ২৯, ২০১৯
এইচএমএস/এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট CWC19
নজরুলজয়ন্তীতে ছায়ানটের নিবেদন
মঈনুল আহসান সাবেরের জন্ম
ইতিহাসের এই দিনে

মঈনুল আহসান সাবেরের জন্ম

চট্টগ্রামে ঈদের দিন করোনায় আক্রান্ত ১৭৯ জন
গান-আড্ডায় করোনা রোগীদের ঈদ উদযাপন ফিল্ড হাসপাতালে
প্লেন চালুর শুরুতেই ধাক্কা ভারতে, একের পর এক ফ্লাইট বাতিল


দেশবাসীকে ঘরে থাকার আহবান খালেদা জিয়ার
নারায়ণগঞ্জে মৃদু ভূমিকম্প অনুভূত
আড়াইহাজারে মাজার খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার
গণস্বাস্থ্যের কিটের ট্রায়াল স্থগিত
৫ হাজার মানুষকে ঈদ উপহার দিলেন সালমান খান