পাকিস্তানকে বাজে সময় উপহার দিতে পারে বাংলাদেশ: আফ্রিদি

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শহীদ আফ্রিদি-ছবি:সংগৃহীত

walton

বিশ্বকাপে লিগ পর্বে পাকিস্তানের বাকি রয়েছে দুটি ম্যাচ। যেখানে প্রতিপক্ষ হিসেবে দলটি পাচ্ছে আফগানিস্তান ও বাংলাদেশকে। তবে ৫ জুলাই নিজেদের শেষ ম্যাচে টাইগারদের বিপক্ষে ‘বাজে সময়’ অপেক্ষা করছে বলে হুঙ্কার দিয়ে রাখছেন পাকিস্তানেরই সাবেক তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদি।

আফগানদের বিপক্ষে আজ (জুন ২৯) হেডেংলিতে মুখোমুখি হবে পাকিস্তান। এ ম্যাচ যদি তারা জিততে পারে ও বাংলাদেশকে পরের ম্যাচে হারাতে পারলেই সেমিফাইনালের আশা জিইয়ে রাখবে দলটি।

পয়েন্ট টেবিলে বাংলাদেশ ও পাকিস্তানের অবস্থান এখন যথাক্রমে পাঁচ ও ছয়ে। দু’দলই তিনটি করে ম্যাচ জিতেছে, তিনটি হেরেছে ও একটি ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছে। শুধু নেট রান রেটে এগিয়ে ওপরে রয়েছে বাংলাদেশ। তবে আফ্রিদি মনে করেন লর্ডসের ম্যাচে বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানকে ভুগতে হতে পারে।

এআরওয়াই নিউজের একটি প্রোগ্রামে আফ্রিদি বলেন, ‘আমার কাছে তারা (বাংলাদেশ) এই টুর্নামেন্টে অসাধারণ পারর্ফম করা একটি দল ও তারা নিয়মিত ভালো খেলেছে। ফলে আসছে ম্যাচে পাকিস্তানকে তারা কঠিন সময় উপহার দিতে পারে।’

অবশ্য নিজ দল পাকিস্তান কিভাবে ভালো করবে সেটিও বলে দিয়েছেন এই কিংবদন্তি, ‘তাদের কীভাবে সেমিতে কোয়ালিফাইং করতে হবে এই চিন্তা মাথা থেকে ঝেড়ে ফেলতে হবে। মনে রাখতে হবে দুটি ম্যাচ পাড়ি দিতে হবে। ম্যাচে দলকে ইতিবাচক খেলা ও মনোবল ভালো রাখতে হবে।’

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, জুন ২৯, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
সিলেটে একদিনে করোনা আক্রান্ত ৪৮ জন
নালিতাবাড়ীতে বজ্রপাতে যুবকের মৃত্যু
বগুড়ায় একদিনে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত
সাবেক মেয়র কামরানের স্ত্রী করোনা আক্রান্ত
বাগেরহাটে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১


নিহত ৫ জনের পরিচয় শনাক্ত করেছে ইউনাইটেড কর্তৃপক্ষ
ইউনাইটেড হাসপাতালে আগুন: মৃতদের মধ্যে ৩ জন করোনা পজিটিভ
ঢামেকে সংগ্রহ করা প্লাজমা রোগীদের শরীরে প্রয়োগ
ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনায় তদন্ত কমিটি
শিল্পাচার্য জয়নুল আবেদিনের প্রয়াণ