শ্রীলংকা-দ.আফ্রিকা ম্যাচে ফের মৌমাছির হানা!

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মৌমাছির ভয়ে মাঠে শুয়ে পড়েছে ক্রিকেটাররা: ছবি-সংগৃহীত

walton

খোলার মাঠে হঠাৎ করেই উড়ে এলো এক ঝাঁক মৌমাছি। তারপর তা ছড়িয়ে গেলো পুরো মাঠে। আর তাদের সংখ্যা এতটাই বেশি যে, মাঠের আম্পায়ার, বোলার, ব্যাটিং এবং ফিল্ডার; সব খেলোয়াড়কেই মাঠের ঘাসে শুয়ে পড়তে হলো মৌমাছির কামড় থেকে বাঁচার জন্য।

শুক্রবার (২৮ জুন) শ্রীলংকা ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার ম্যাচটিতে ঘটে এই ঘটনা। এসময় ঝাঁক বেঁধে ওড়ে এসে মৌমাছির দল দখল করে নেয় ইংল্যান্ডের চেষ্টার লি স্ট্রিটের পুরো মাঠ।

খেলা তখন ৪৮ ওভারে গড়িয়েছে। শ্রীলঙ্কার হয়ে ক্রিসে ব্যাট করছেন ইশুরু উদানা ও সুরঙ্গা লাকমল। বোলিংয়ে ক্রিস মরিস তখন নিজের শেষ ওভার নিয়ে ব্যস্ত। ঠিক তখনই চেষ্টার লি স্ট্রিটে নেমে আসে ভোঁ ভোঁ শব্দে এক ঝাঁক মৌমাছি বাহিনীর। হঠাৎ এমন মৌমাছিদের আগমণে অবাক হয়েছেন মাঠের সকলেই।

এসময় মৌমাছির কামড়ের থেকে রক্ষা পাওয়ার জন্য আম্পায়ার সহ মাঠের সকল খেলোয়াড়ই কিছুক্ষণের জন্য লি স্ট্রিটের সবুজ ঘাসে মুখ লুকিয়ে শুয়ে পড়েন মাঠে। তবে কিছুক্ষণ পর মৌমাছির দল মাঠ ছাড়লে আবারো শুরু হয় খেলা।

মজার বিষয় হলো, ২০১৭ সালে যখন দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কার মধ্যকার তৃতীয় একদিনের ম্যাচ স্থগিত করা হয়েছিল, তখনও একই ঘটনা ঘটেছিল। এই সময় ওয়ান্ডার্সে এক ঘণ্টারও বেশি সময় ধরে মৌমাছিরা মাঠ দখল করে রেখেছিল।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, জুন ২৮, ২০১৯
এইচএমএস/ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
সিটি ব্যাংক প্রোডাক্ট আর সার্ভিসে আনছে প্রযুক্তির ছোঁয়া
প্রধানমন্ত্রীর অনুদান পেলো ৩৯৭টি মসজিদ
সিআরপিকে ১০ কোটি টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী
তামাদির বিষয়ে সুস্পষ্ট নির্দেশনা চেয়ে নোটিশ
বিএনপি নেতার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক


আইপিএল আয়োজন করতে চায় আরব আমিরাত
চার কার্যদিবস পর সূচক বাড়লো পুঁজিবাজারে
পেশা পরিচালনা করতে পারবেন গাইবান্ধার সেই ১৭ আইনজীবী
করোনায় মারা গেলেন সাংবাদিক মোনায়েম খান
পঞ্চগড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু