শেষ ম্যাচের আগে টাইগারদের নিয়ে ভাবছে না পাকিস্তান

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবাদ সম্মেলনে কথা বলছেন বাবর আজম: ছবি-সংগৃহীত

walton

প্রথম দিকে নিজেদের শুরুটা ভালো না করলেও দক্ষিণ আফ্রিকা এবং নিউজিল্যান্ডের বিপক্ষে জয় নিয়ে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রেখেছে পাকিস্তান। পরবর্তী দুই ম্যাচেও জয়ের ধারা অব্যাহত রেখে নিজেদের শেষ চারে নিয়ে যাওয়ার আশা দলটির। 

বিশ্বকাপে নিজেদের পরবর্তী দুই ম্যাচের একটিতে ২৯ জুন আফগানিস্তান ও অপরটিতে ৫ জুলাই বাংলাদেশের মুখোমুখি হবে সরফরাজ আহমেদের দল। এ দুই ম্যাচে জয় ছাড়া আপাতত কিছু ভাবছে না তারা। তবে এই মূহুর্তে আফগানিস্তানকে নিয়ে ভাবলেও আপাতত শেষ ম্যাচে টাইগারদের নিয়ে ভাবতে চাইছে না পাক ব্রিগেড। এমনটাই জানিয়েছেন নিউজিল্যান্ডের বিপক্ষে দলের জয়ের নায়ক বাবর আজম। 

বাবর বলেন, আমরা এখন ম্যাচ ধরে ধরে চিন্তা করছি। শেষ ম্যাচ নিয়ে আপাতত ভাবছি না। এখন আমাদের ফোকাস পরের ম্যাচ। আফগানিস্তান ম্যাচ শেষেই বাংলাদেশকে নিয়ে ভাববো। তবে দুটি ম্যাচই জিততে চাই আমরা।

তিনি  আরো বলেন, টুর্নামেন্টের শুরুর দিকে জিততে পারিনি আমরা। তবে এখন আত্মবিশ্বাস ফিরে পেয়েছি। আশা করি, উভয় ম্যাচে জয় ছিনিয়ে এনে শেষ চার নিশ্চিত করতে পারবো।

নিউজিল্যান্ডের বিপক্ষে ৬ উইকেটের দাপুটে জয়ে বিশ্বকাপের সেমিফাইনালে খেলার আশা বাঁচিয়ে রেখেছে পাকিস্তান। নিজেদের শেষ দুই ম্যাচে আফগানিস্তান ও বাংলাদেশকে হারাতে পারলেই শেষ চারের টিকিট পেতে পারে দলটি।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, জুন ২৮, ২০১৯
এইচএমএস/ইউবি

ক্লিক করুন, আরো পড়ুন: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
হেরোইনসহ গ্রেপ্তারের পর ক্রিকেট থেকে নিষিদ্ধ লঙ্কান পেসার
নদীর পাড়ে ঈদ বিনোদন
হবিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আটক ৪
জেনারেল হাসপাতালে করোনায় আক্রান্ত রোগীর মৃত্যু
শুধু সাধারণ জীবাণু নয়, করোনা রুখতেও মাউথওয়াশ!


আনোয়ারা রাব্বীর মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক
পালানোর চেষ্টা করোনা রোগীর, ধরে হাসপাতালে পাঠালো পুলিশ
মঠবাড়িয়ায় তরুণীকে অপহরণ ও ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার
ঈদের দিনেও বিষোদগারের রাজনীতি থেকে বের হয়নি বিএনপি
ঈদেও থেমে নেই সিএমপির সদস্যরা