ইংল্যান্ডের ইনজুরি তালিকায় এবার আর্চার-রশিদ

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

চলতি বিশ্বকাপের শুরুটা হট ফেভারিট ও স্বাগতিক হিসেবে দুর্দান্ত হয় ইংল্যান্ডের। কিন্তু সেই ইংল্যান্ডই এখন সেমিফাইনালের আগে ধুঁকছে। আরেকটু পা ফসকালেই বাদ পড়ে যেতে পারে ইয়ন মরগানের দল। এই শঙ্কার মাঝে লম্বা হয়ে চলেছে ইংলিশদের চোটাক্রান্ত ক্রিকেটারদের তালিকা।

ইংল্যান্ডকে পরের দুই ম্যাচে মুখোমুখি হতে হবে ভারত ও নিউজিল্যান্ডের। যেখানে দারুণ ফর্মে আছে দুটি দলই। তাই জয় পেতে বেশ বেগ পেতে হবে ইংল্যান্ডকে। আর এরই মাঝে নতুন করে ইনজুরিতে পড়েছেন ইংল্যান্ডের আরও দুজন ক্রিকেটার।

আগেই ইনজুরিতে পড়ে মাঠের বাইরে আছেন ওপেনার জেসন রয়। ছোট ইনজুরি আছে দলের অধিনায়ক ইয়ন মরগান ও বেন স্টোকসেরও। সম্প্রতি ইনজুরিতে পড়েছেন আদিল রশিদ ও জোফরা আর্চার।

মূলত কাঁধের ইনজুরিতে ভুগছেন আদিল রশিদ। আর আর্চার পড়েছেন শরীরের বাঁ পাশের মাংসপেশীর চোটে।  তবে ইংল্যান্ড টিম ম্যানেজমেন্ট আশা করছে এজবাস্টনে ভারত ম্যাচের আগেই পূর্ণ ফিট রশিদকে পাবেন তারা।

অস্ট্রেলিয়া ম্যাচের আগেও চোটে ভুগছিলেন আর্চার। যে কারণে সকালে ফিটনেস পাশ করে তবেই মাঠে নামতে হয়েছে এই বার্বাডোজিয়ানকে। 

তবে ইংলিশ দলের জন্য ভালো খবর নিয়ে এসেছেন জেসন রয়। অনুশীলনে ফিরেছেন তিনি। নেটে ব্যাটিং করার পাশাপাশি ফিল্ডিং কোচ পল কলিংউডের সঙ্গে অনুশীলনও করেন তিনি। গত সোমবার চোটাক্রান্ত জায়গায় স্ক্যান করান রয়। 

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
সৌমনা দাশগুপ্ত'র একগুচ্ছ কবিতা
ধামরাইয়ে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
সরকার আবার আগুন নিয়ে খেলা শুরু করেছে: রিজভী
জনসনের জয়ে ট্রাম্পের নজর বাণিজ্যে!
একাত্তরে চট্টগ্রামজুড়ে গণহত্যা


ইয়োগা অনুশীলনের আগের সতর্কতা
চলে গেলেন অভিনেতা-চিত্রনাট্যকার গোলাপুডি মারুতি রাও
পাটকল শ্রমিকের জানাজা সম্পন্ন, উত্তপ্ত খুলনার শিল্পাঞ্চল
আসামির সেলফিকাণ্ড, ঘটনা তদন্তে ডিবি
৪০ বছরের অভিজ্ঞতায় এত ভয়াবহ বার্ন দেখিনি: সামন্ত লাল