সাকিব ভাই অনেক বড় অনুপ্রেরণা: সৌম্য

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সৌম্য ও সাকিব

walton

বিশ্বব্যাপী চলছে সাকিব আল হাসান বন্দনা। সাবেক ও বর্তমান ক্রিকেটাররা সাকিবের বন্দনায় যেনো ক্লান্তই হচ্ছেন না। কেউ কেউ তাকে সর্বকালের সেরা অলরাউন্ডারের তালিকাতেও নিয়ে এসেছেন। আর যারা সাকিবের সঙ্গেই ড্রেসিংরুমে থাকেন তারা তো নিজের উচ্ছ্বাস ঢেকে রাখার কোনো চেস্টাই করছেন না।

তেমনি একজন সৌম্য সরকার। একই সঙ্গে অনেক ম্যাচ খেলার বাইরেও সবচেয়ে বেশি প্রভাব ফেলছে ড্রেসিংরুমে এক সঙ্গে থাকা, এমনটাই মনে করছেন এই ওপেনার। সৌম্যর মতে সাকিবের সঙ্গে ড্রেসিংরুম ভাগ করা মানেই অনেক কিছু শেখা।

বলেন, ‘আমাদের জন্য সাকিব ভাই অনেক বড় একটি পাওয়া, অনেক বড় অনুপ্রেরণা। তার সঙ্গে ড্রেসিং রুমে থাকা, তাকে দেখা, এত এত রেকর্ড। তার কাছ থেকে অনেক কিছু শেখার আছে আমাদের। খেলা শেষ করলে হয়তো বোঝা যাবে, কত বড় কিংবদন্তি উনি। আমি বলতে পারি, আমি নিজে অন্তত অনেক শিখছি উনার কাছ থেকে। তার ধারাবাহিকতা অনেক বড় ব্যাপার।’

আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের পর এক সপ্তাহ বিশ্রাম পাচ্ছেন ক্রিকেটাররা। তাই ক্রিকেটারদের নিজেদের মতো করে সময় কাটানোর জন্য কয়েক দিন ছুটি দিয়ে টিম ম্যানেজম্যান্ট। অনেকেই ফ্রান্সে যাচ্ছেন এই ছুটি উপভোগ করতে। তবে সাউদাম্পটনে থাকবেন মাশরাফি বিন মর্তুজা আর লন্ডনে সাকিবের পরিবার। তামিমও থেকে যাবেন লন্ডনে।

২ জুলাই এজবাস্টনে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
এমকেএম/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
বিষাক্ত তরল পানে ৩ মৃত্যুর ঘটনায় আটক ২
সড়ক অপসারণ ইউএনওর নেতৃত্বে
গাজীপুরে ডায়রিয়ার প্রকোপ, একজনের মৃত্যু 
এআরএফের সভাপতি আশরাফ আলী, সাধারণ সম্পাদক মাকসুদুল হাসান
বড় জয়ে মুশফিকদের শুভ সূচনা 


আত্মহত্যা করতে চেয়েছিলেন নেহা কাক্কর
দেশের অষ্টম শক্তিশালী ব্র্যান্ড স্বপ্ন
এবার শুরু হবে এক দফার আন্দোলন: মিনু
পরীক্ষামূলক চালু হলো ঢাকা-সিকিম বাস সার্ভিস
টেকনাফে পাল্টাপাল্টি ছুরিকাঘাতে জামাই-শাশুড়ি খুন