সাকিবকে ছাড়িয়ে ফের শীর্ষে ওয়ার্নার

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ডেভিড ওয়ার্নার-ছবি: সংগৃহীত

walton

২০১৯ বিশ্বকাপের শীর্ষ রান সংগ্রাহকের আসনটি এখন ‘ম্যাজিক চেয়ার’ খেলার অংশ যেন। প্রতিনিয়তই এই আসনের পরিবর্তন হচ্ছে। সর্বশেষ সোমবার (২৪ জুন) আফগানদের বিপক্ষে ফিফটি হাঁকিয়ে এই আসনে ফের আসীন হয়েছিলেন বাংলাদেশের সাকিব আল হাসান। একদিন পরেই সেই আসন পুনরুদ্ধার করলেন অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার।

বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে আছেন সাকিব। আফগানিস্তান ম্যাচে ওয়ার্নারকে পেছেনে ফেলে শীর্ষ রান সংগ্রাহকের তালিকায় এক নম্বরে উঠে এসেছিলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। ওই ম্যাচের আগে ওয়ার্নারকে টপকাতে সাকিবের প্রয়োজন ছিল ২২ রান। ৪২৫ রান নিয়ে আফগানিস্তানের বিপক্ষে ব্যাট করতে নেমে প্রয়োজনীয় রান তুলে আবার রান সংগ্রহের শীর্ষ স্থান পুনরুদ্ধার করেন সাকিব। কিন্তু তার অবস্থান একদিন পরেই পাল্টে গেল।

রান সংগ্রহে শীর্ষে জায়গা করে নেওয়া ওয়ার্নারের রান এখন ৫০০*। দ্বিতীয় স্থানে নেমে যাওয়া সাকিবের রান ৪৭৬। এদিকে তৃতীয় স্থানে থাকা অ্যারন ফিঞ্চও সাকিবের ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন। অজি অধিনায়কের রান ৪৫০*। চতুর্থ স্থানে থাকা ইংলিশ ওপেনার জো রুটের রান ৪২৪। আর পঞ্চম স্থানে থাকা কিউই অধিনায়ক কেন উইলিয়ামসনের রান ৩৭৩।

লর্ডসে মঙ্গলবার (২৫ জুন) ইংলিশদের বিপক্ষে টসে হেরে ব্যাটিং করছে অস্ট্রেলিয়া। শুরুতে ব্যাটে করে এরইমধ্যে বিনা উইকেটে ১০০ রানের কোটা পেরিয়ে গেছে অস্ট্রেলিয়া। ফিফটির দেখা পেয়েছেন দুই অজি ওপেনার ফিঞ্চ ও ওয়ার্নার।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
উদাসীনতায় ও আইনের প্রয়োগ না হওয়ায় নির্মাণ ঝুঁকি কমছে না
নানা আয়োজনে ডিজিটাল বাংলাদেশ দিবস- ২০১৯ উদযাপন
পররাষ্ট্রমন্ত্রীর দিল্লি সফর বাতিল
ব্যবসায়ীর চেক ছিনতাই!
বালিশকাণ্ডে নির্বাহী প্রকৌশলীসহ ১৩ জন কারাগারে


প্রিমিয়ারে সিসকো অ্যাকাডেমি সাপোর্ট সেন্টারের উদ্বোধন
কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সভাপতি জাফর-মঞ্জু সম্পাদক
বশেমুরবিপ্রবিতে কর্মচারীদের অবস্থান কর্মসূচি
শেয়ারহোল্ডার পরিচালক নির্বাচনে ৩ প্রার্থীর মনোনয়ন জমা
এখনই চিন্তা করার কোন কারণ নেই: মাশরাফি