মালিঙ্গাকে ভিন্ন আঙ্গিকে মাহেলার অভিনন্দন

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

walton

ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা পেসার তিনি। বয়স হলেও ধার কমেনি বোলিংয়ে। বহুদিন নিজের সেরা ছন্দেও ছিলেন না তিনি। বলা হচ্ছিল, এমন অবস্থায় বিশ্বকাপে একদমই আসা উচিত হয়নি লাসিথ মালিঙ্গার। তবে সব সমালোচনার জবাব ইংল্যান্ডের বিপক্ষে বিগ ম্যাচে দিয়ে দিলেন ক্যারিয়ারের শেষ প্রান্তে থাকা এই গতিদানব।

কে ভেবেছিল মাত্র ২৩২ রানের পূঁজি নিয়ে তারকা ব্যাটসম্যানে ঠাসা শিরোপার অন্যতম দাবিদার ইংল্যান্ডকে নাস্তানাবুদ করবে আসেরের আন্ডারডগ শ্রীলঙ্কা। আর লঙ্কানদের এমন জয়ের মূল নায়ক ৩৫ বছর বয়সী পেসার লাসিথ মালিঙ্গা। ৪ উইকেট তুলে নিয়ে হয়েছেন ম্যান অব দ্য ম্যাচ।

মালিঙ্গার এই লঙ্কাকাণ্ডের দিনেই সাবেক সতীর্থ মাহেলা জয়বর্ধনে তার খালি গায়ে ভুঁড়ির ছবি পোস্ট করেছেন সোশ্যাল সাইটে! ছবিতে দেখা যায় খালি গায়ে লঙ্কান সাজঘরে হাঁটছেন মালিঙ্গা। স্থুলকায় পেটখানা দৃশ্যমান।

নিজের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে মাহেলা লিখেন, ‘দারুণ বল করেছ মালি!!! ভাবলাম গত সপ্তাহের আলোচিত ছবিটি ভক্তদের সঙ্গে শেয়ার করি..।’

ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পেলে মালিঙ্গাকে নানান তীর্যক মন্তব্যে জেরবার করে তুলেছে নানাজন। মালিঙ্গা ফিট নন, বয়স হয়ে গেছে তার, এমন অনেক কথাই বলা হয় সামাজিক যোগাযোগমাধ্যমে।

আর ইংল্যান্ডের বিপক্ষে জয়ের পর সেই ছবি দিয়ে মাহেলার পোস্টকে কটূক্তির জবাব বলছে ইএসপিএনক্রিকইনফো। মাহেলার পোস্টটি টুইট করে ক্রিকইনফো লিখেছে, ‘বিদ্বেষ পোষণকারীদের জন্য মাহেলা জয়াবর্ধনার জবাব: বইয়ের প্রচ্ছদ দেখেই ভেতরে কী আছে তা আগাম বলে দিও না।’

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, জুন ২৩, ২০১৯
এইচএমএস/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্থানগুলো এখনো অরক্ষিত
ফেরাউনের বাড়িতেই বেড়ে ওঠেন মুসা
অন্ধকার ময়মনসিংহে আসছে আলো
ডিমলায় দুর্যোগ সহনীয় বাসগৃহ পেয়ে আনন্দিত ৩৬ পরিবার
পিরোজপুরে গণপূর্ত মন্ত্রীর নেতৃত্বে সুসংগঠিত আ’লীগ


৪৮ বছর ধরে উপেক্ষিত ধনবাড়ীর শহীদ বুদ্ধিজীবী মুহাম্মদ আখতার 
‘বিসমিল্লা’ দিয়ে শেষ হলো দুই বাংলার নাট্যমেলা
জাতিকে মেধাশূন্য করতেই বুদ্ধিজীবী হত্যা: শিল্পমন্ত্রী
বুয়েট কেমিস্ট্রি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সভা
শাবিপ্রবিতে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে মোমবাতি প্রজ্বলন