ধোনির ধীর ব্যাটিংয়ে হতাশ শচীন

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

walton

আফগানিস্তানের মতো দুর্বল দলের বিপক্ষে বিশ্বকাপে কষ্টার্জিত জয় পেয়েছে ভারত। সাউদাম্পটনের রোজ বোলে মাত্র ১১ রানের জয় নিয় মাঠ ছাড়ে বিরাট কোহলি বাহিনী। তবে দলের এমন জয়ে মিডলঅর্ডার ব্যাটসম্যানদের ব্যর্থতাকে দুষছেন দেশটির কিংবদন্তি শচীন টেন্ডুলকার।

মিডলঅর্ডার ব্যাটসম্যানদের দায়ী করে শচীন মূলত মহেন্দ্র সিং ধোনি ও কেদার যাদবের দিকে আঙুল তুলেছেন। যেখানে আফগান স্পিনারদের বিপক্ষে নিজেদের স্বভাবসুলভ ব্যাটিং করতে পারেননি তারা।

শচীন বলেন, ‘আমি খুবই হতাশ, এটা আরও ভালো হতে পারতো। আমি কেদার ও ধোনির জুটিতেও খুশি নই, তারা খুবই ধীর গতির ছিল। আমরা ৩৪ ওভার স্পিন বল খেলে মাত্র ১১৯ রান তুলতে পেরেছি। এই অবস্থায় আমরা সেরা জায়গায় ছিলাম না। এখানে ইতিবাচক কিছুই ছিল না।’

‘ওভারে দুই থেকে তিনটি বল ডট ছিল। বিরাট ৩০ ওভারে আউট হওয়ার পর ৪৫ ওভার পর্যন্ত আমরা তেমন রান তুলতে পারিনি। এ সময় মিডলঅর্ডার ভালো করতে না পারায় আমরা চাপে ছিলাম।’

শনিবার (জুন ২২) পঞ্চম উইকেট জুটিতে ধোনি ও যাদব মিলে ৫৭ রান তোলেন। যেখানে তারা মোকাবিলা করেছেন ৮৪ বল। এ সময় ধোনি ৩৬ বল থেকে ২৪ ও যাদব ৪৮ বল থেকে ৩১ রান করেন।

নির্ধারিত ৫০ ওভার শেষে ভারত ৮ উইকেট হারিয়ে ২২৪ রান তুলতে পারে। যেখানে দলীয় সর্বোচ্চ ৬৭ রান আসে কোহলির ব্যাট থেকে। যদিও মোহাম্মদ শামি ও জসপ্রিত বুমরাহ’র দুর্দান্ত বোলিংয়ে শেষ পর্যন্ত ১১ রানের জয় পায় টিম ইন্ডিয়া।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, জুন ২৩, ২০১৯
এমএমএস
 

ক্লিক করুন, আরো পড়ুন: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
চূড়ান্ত তালিকায় মুশফিকসহ পাঁচ বাংলাদেশি!
৭১ একটি চেতনা, তার প্রকাশ মুক্তিযুদ্ধ জাদুঘর
অনশনরত পাটকল শ্রমিকের মৃত্যুর প্রতিবাদে বাসদের মানববন্ধন
৫ দিন পর নিখোঁজ অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার
শীতের খাবার চিকেন মোমোর রেসিপি


সিলেটকে উড়িয়ে টানা দ্বিতীয় জয় রাজশাহীর
মাছ উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ হবে ত্রিপুরা: বিপ্লব
হাসু-কাসু বাহিনীর মূলহোতা আটক
দুর্নীতির দায়ে কারাভোগী ব্যক্তিকে সরকার সহযোগিতা করবে না
শীতের শুরুতেই ‘সুবাস’ ছড়াচ্ছে গোলাপ গ্রাম