রিয়াদের বিদায়ের পরের বলেই বোল্ড সাব্বির

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

.

walton

দুর্দান্ত এক ইনিংস খেলে বাংলাদেশকে স্বপ্ন দেখাতে শুরু করেছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। তুলে নিয়েছিলেন নিজের ওয়ানডে ক্যারিয়ারের ২১তম ফিফটি। তবে সেখানেই থেমে থাকেননি। তার ব্যাট কথা বলেই যাচ্ছিল। কিন্তু নাথান কোল্টার-নাইলের করা ইনিংসের ৪৬তম ওভারে প্যাট কামিন্সের হাতে ক্যাচ দিয়ে বিদায় নেন রিয়াদ। বিদায়ের আগে তার ব্যাট থেকে আসে ৫০ বলে ৬৯ রানের ইনিংস। তার বিদায়ের পর ক্রিজে এসে মুখোমুখি হওয়া প্রথম বলেই বোল্ড হয়ে ফিরে যান চলতি বিশ্বকাপে এই প্রথম সুযোগ পাওয়া সাব্বির রহমান।

জিততে হলে রেকর্ড গড়তে হবে। এমন বিশাল চাপের ম্যাচে শুরুটা নড়বড়ে হলেও শেষটায় বেশ ভালোই লড়াই উপহার দিচ্ছে বাংলাদেশ। ৪১ বলে ঝড়ো এক ফিফটি হাঁকিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। ৪ বাউন্ডারি ও ২টি বিশাল ছক্কায় সাজানো রিয়াদের ওয়ানডে ক্যারিয়ারের এই ২১তম ফিফটি। রিয়াদের সঙ্গী মুশফিকও ফিফটি হাঁকিয়ে সেঞ্চুরির দিকে এগিয়ে যাচ্ছেন।

যদিও ব্যক্তিগত ৬৯ রানে রিয়াদ বিদায় নিয়েছেন। তবে যাওয়ার আগে মুশফিকের সঙ্গে ১০০ এর বেশি রানের জুটি গড়েন। তাদের ১০০ রানের জুটি মাত্র ৮১ বলের। এই নিয়ে তৃতীয়বারের মতো অজিদের বিপক্ষে শতাধিক রানের জুটি পেল বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৪৭ ওভারে বাংলাদেশের সংগ্রহ ৬ উইকেটে ৩০৯ রান।

বাংলাদেশ সময়: ২২৪২ ঘণ্টা, জুন ২০, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
সাভারে বিদ্যুতায়িত হয়ে যুবকের মৃত্যু
চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের নেতাকে কুপিয়ে জখম
ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
সংযোগ সড়ক না থাকায় ভরসা মই
ভৈরবে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু


উল্লাপাড়ার অরক্ষিত সেই রেলক্রসিংয়ে নিযুক্ত হলো গেটম্যান
মাগুরায় ডেঙ্গু মশার উপদ্রবে সাধারণ মানুষ অতিষ্ঠ
নয়নার হাত ধরে কলকাতা পাচ্ছে বাংলাদেশের স্বাদ
‘মোবাইল ছিনতাইয়ের জেরে’ রিফাত খুন!
রিইমাজিং নেটওয়ার্কিং ও ডেটা সেন্টারস সামিট অনুষ্ঠিত