ভারত-পাকিস্তান ম্যাচে বৃষ্টির হুমকি

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিরাট কোহলি ও সরফরাজ আহমেদ: ছবি-সংগৃহীত

walton

২০১৯ বিশ্বকাপে অংশগ্রহণকারী দলগুলোর সবচেয়ে বড় প্রতিপক্ষ হয়ে ওঠেছে বৃষ্টি। এরই মধ্যে চারটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে বৃষ্টির কারণে। যার মধ্যে তিনটি ম্যাচে টস-ই হয়নি। বিশ্বকাপের ‘সবচয়ে বড় ম্যাচ’ ভারত বনাম পাকিস্তান মহারণেও হুমকি ‍দিচ্ছে বৃষ্টি। 

বিশ্বকাপের ২২তম ম্যাচে ক্রিকেট বিশ্বের দুই চির প্রতিদ্বন্দ্বী মুখোমুখি হচ্ছে রবিবার (১৬ জুন), ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ড ক্রিকেট গ্রাউন্ডে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায়। 

ওল্ড ট্রাফোর্ডে এখনও বৃষ্টি হয়নি। মাঠ শুষ্ক ও পরিস্কার আছে। সকালে রোদও ছিল। তবে অপরাহ্নে বৃষ্টি নামার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছেন না আবহাওয়াবিদরা। বিকেল ৩টা থেকে রাত ১১টার মধ্যে বৃষ্টির সম্ভাবনা আছে ১০ থেকে ৪০ শতাংশ। গত সপ্তাহে ম্যানচেস্টারের আবহাওয়া অত্যন্ত বিরুপ ছিল। 

বিশ্বকাপে দু’দলে প্রথম সাক্ষাৎ হয় ১৯৯২ আসরে। এই নিয়ে বিশ্বকাপে সব মিলিয়ে ৬ বারের দেখায় প্রত্যেকবার জয় পেয়েছে ভারত। 

অবশ্য বিশ্বকাপে একপেশে হলেও ওয়ানডে লড়াইয়ে পাকিস্তানই এগিয়ে। ১২৭ ম্যাচে পাকিস্তানের ৭৩ জয়ের বিপরীতে ভারতের জয় ৫৪টি। গত বছর এশিয়া কাপে সর্বশেষ দেখায় ভারত হেসেখেলে জিতলেও ইংল্যান্ডের মাটিতে শেষ দেখায় জয় পায় পাকিস্তান। ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ভারতকে ১৮০ রানে হারিয়ে শিরোপা উৎসব করেছিল সরফরাজ আহমেদের দল। 

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, জুন ১৬, ২০১৯
ইউবি

ক্লিক করুন, আরো পড়ুন: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
লেবার পার্টির শ্যাডো কেবিনেটে টিউলিপ
ফায়ার সার্ভিসের ল্যান্ড ফোন বিকল
মিরপুর ও নারায়ণগঞ্জে করোনা পরিস্থিতি ভয়ংকর
ঢাকার বাইরে করোনা রোগী বেড়েছে
এটিএম বুথগুলোর সামনে ‘সামাজিক দূরত্ব’ মানা হচ্ছে না!


ফেনীতে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু
বগুড়ায় হতদরিদ্রদের ৫০ বস্তা চালসহ কৃষক লীগ নেতা আটক
সাহায্যের জন্য নগদ অর্থ সংগ্রহ করবেন না: মুখ্যমন্ত্রী
সিলেটে প্রবাস ফেরত যুবককে কুপিয়ে খুন
নারায়ণগঞ্জে বিভিন্ন বাসার ছাদে সারারাত জামাতে নামাজ আদায়