বাংলাদেশের ম্যাচে বৃষ্টির সম্ভাবনা কম

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উইন্ডিজের বিপক্ষে ম্যাচের আগে হোটেল ছেড়ে টনটনের পথে সৌম্যরা: ছবি-সংগৃহীত

walton

বৃষ্টির কারণে বিশ্বকাপে ব্রিস্টলে শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের চতুর্থ ম্যাচ খেলতে পারেনি বাংলাদেশ। ফলে লঙ্কানদের সাথে পয়েন্ট ভাগাভাগি করেই সন্তষ্ট থাকতে হয়েছে তাদের।

সর্বশেষ বৃহস্পতিবার (১৩ জুন) ভারত ও নিউজিল্যান্ডের ম্যাচটিও বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। আর সব মিলিয়ে বৃষ্টির কারণে ইতোমধ্যেই ভেস্তে গেছে বিশ্বকাপ আসরের পুরো চারটি ম্যাচ।

এদিকে বৃষ্টির শঙ্কা মাথায় নিয়েই ব্রিস্টল থেকে টনটনে পৌঁছেছে মাশরাফি বাহিনী। ১৭ জুন (সোমবার) টাইগাররা খেলবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে।


টনটনের আবহাওয়া অফিসের মতে, আগামী দু’দিন বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে সোমবার বাংলাদেশ-উইন্ডিজের ম্যাচের সময় টনটনে বৃষ্টির সম্ভাবনা কম। বৃষ্টির হওয়ার সম্ভাবনা মাত্র ৩০ শতাংশ। তবে আবহাওয়া ঠান্ডা থাকবে বেশ।

আর ঐদিন থেকেই ইংল্যান্ডে বৃষ্টির প্রভাব কমে আসবে বলেও জানা গেছে আবহাওয়ার পূর্বাভাসে। ওই সময় তাপামাত্রাও বেড়ে যাবে। আর ২৩ জুনের পর বৃষ্টি প্রভাব না থাকার সম্ভাবনাই বেশি। অর্থাৎ, ২৩ জুনের পর বিশ্বকাপের বাকি ম্যাচগুলো বৃষ্টির বাধা ছাড়াই শেষ করা যাবে।

এর আগে বৃহস্পতিবার (১২ জুন) ভারত ও নিউজিল্যান্ডের ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হলেও তার আগের দিন বুধবার টনটনে বৃষ্টি না থাকায় সূর্যের হাসিতে বেশ ভালোভাবেই পাকিস্তান ও অস্ট্রেলিয়ার ম্যাচটি শেষ হয়েছে। বিশ্বকাপের ১৭তম ওই ম্যাচে পাকিস্তানকে ৪১ রানে হারিয়েছে অস্ট্রেলিয়া।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, জুন ১৪, ২০১৯
এইচএমএস/ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
বরিশালে ১০ টাকা কেজি দরের চাল বিক্রি শুরু রোববার
সিলেটে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন ৩ জন
বেওয়ারিশ কুকুরগুলোর খাবার দিচ্ছেন পটুয়াখালীর মেয়র
করোনা: আইনজীবীদের প্রণোদনা দেওয়ার দাবি
মোবাইল কলে জানালে পৌঁছে যা‌বে সহায়তা


ক্ষুদ্র-মাঝারি উদ্যোক্তাদের জন্য তহবিল গঠনের আহ্বান 
বরিশাল বিভাগে ২৪৬৪ জনের হোম কোয়ারেন্টিন সম্পন্ন
যুক্তরাষ্ট্রে করোনায় বিএনপি নেতার মৃত্যু, ফখরুলের শোক
সুন্দরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী নিহত
লোহাগাড়ায় আমিনুল ইসলামের ত্রাণ পেলো ১৮শ কর্মহীন শ্রমজীবী