উইন্ডিজের বিপক্ষেই মাঠে নামবেন ফিট বাটলার

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জস বাটলার. ছবি: সংগৃহীত

walton

কার্ডিফে বাংলাদেশের বিপক্ষে ব্যাটিংয়ের সময় কোমরে টান লাগে ইংলিশ ব্যাটসম্যান জস বাটলারের। তবে তাকে নিয়ে দুশ্চিন্তা করছেন না ইংল্যান্ড কোচ ট্রেভর বেলিচ। শুক্রবার (১৪ জুন) ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেই বাটলারকে মাঠে পাওয়া যাবে বলেই আশাবাদী বেলিচ।

বাংলাদেশের বিপক্ষে ৬৪ রানের দারুণ এক ইনিংস খেলেন উইকেটরক্ষক ব্যাটসম্যান বাটলার। কিন্তু কোমড়ের শিরার টানে দ্বিতীয় ইনিংসে আর মাঠে নামতে পারেননি তিনি। তার পরিবর্তে জনি বেয়ারস্টোকে উইকেটের পেছনে দাঁড়াতে হয়।

মাঝে চারদিনের বিশ্রাম পেয়েছেন বাটলার। এই বিশ্রাম শেষে বুধবার (১২ জুন) হ্যাম্পশায়ারের রোজ বোলে নেট সেশন করতে নামেন তিনি। অনুশীলনের ফাঁকে কোচ বেলিচ বলেন, ‘সে ভালো আছে। এটা শুধুমাত্র একটা খারাপ সময় ছিলো। সে সবশেষ ম্যাচটিও খেলতে পারতো তবে আমরা সতর্ক ছিলাম। পুরো টুর্নামেন্টের জন্য তাকে সংরক্ষণ করতে হবে তো।’

‘আশা করছি আজকের অনুশীলন সেশনে পুরো সময় সে থাকবে। ওইদিন পূর্বসতর্কতা হিসেবে ব্যবস্থা নেওয়া হয়েছিল। সে উইকেটের পেছনে দাঁড়াতে চেয়েছিল, কিন্তু উঁচু ক্যাচ নিতে পারবে কিনা সেটা নিয়ে দ্বিধান্বিত ছিলাম আমরা। তবে এখন সব ঠিক আছে।’

বিশ্বকাপে সময়টা বেশ ভালোই যাচ্ছে বাটলারের। প্রথম ম্যাচে ব্যাট হাতে মাত্র ১৮ করলেও পাকিস্তানের বিপক্ষে ১০৩ রানের দারুণ এক সেঞ্চুরি হাঁকান তিনি। বাংলাদেশের বিপক্ষেও রানের পাহাড় গড়তে তার অবদান ছিলো গুরুত্বপূর্ণ। 

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, জুন ১৩, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
শাহবাগ ছেড়েছেন আন্দোলনকারীরা
মৎস্য সম্পদে ঘাটতি নয়, উদ্বৃত্ত থাকবে: খসরু
দালাইলামার জন্মদিন: ভারতে ঢুকে শাসিয়ে গেলো চীনা সৈন্যরা
 মেসি ফুটবলের আদর্শ: গ্রিজম্যান
গণতন্ত্র পুনরুদ্ধারে খালেদার মুক্তির বিকল্প নেই


তীব্র স্রোতে ফেরি চলাচলে বাধা
‘গণমাধ্যমের সমস্যা সমাধানে কাজ করছে সরকার’
কুমিল্লা বোর্ডের ৩ কলেজে পাস করেনি কেউ-ই
লাল কার্ড বাতিল করতে মেসি-আর্জেন্টিনার আপিল
আয়-ব্যয় নির্বাহ করতে না পারলে পৌরসভা থাকবে না: তাজুল