‘গেম শো’তে মেতেছিলেন টাইগাররা

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

walton

কাঁচের জারের ভেতর ছোট ছোট কাগজের টুকরায় বিভিন্ন ক্রিকেটারদের নাম লেখা। একটি করে কাগজ তুলতে হবে আর তাতে যে ক্রিকেটারের নাম লেখা থাকবে তার সেরা অ্যাকশনটি নকল করে দেখাতে হবে তাদের। এই হলো খেলার নিয়ম।

সোমবার (১১ জুন) বৃষ্টির কারণে বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের চতুর্থ ম্যাচ যখন পরিত্যক্ত হতে চলেছে, তখন বৃষ্টির ফাঁকে এই খেলা নিয়েই ব্যস্ত ছিল টাইগার টিম।

বসে বসে বৃষ্টি উপভোগ করা বা খেলা নিয়ে চিন্তা কিছুটা কমাতেই বৃষ্টির ফাঁকে বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়দের নিয়ে ‘গেম শো’ আয়োজন করে আয়োজকরা। আর আইসিসি তাদের অফিসিয়াল টুইটার পেইজে গেমটির ভিডিও শেয়ার করলে সেখানে দেখা যায় গেম শো’টি বেশ উপভোগ করেছে মাশরাফি, সাকিব, মুশফিক, মাহমুদউল্লাহরা।

ভিডওটিতে দেখা যায়, খেলার প্রথমেই কাগজ তোলেন অলরাউন্ডার সাকিব আল হাসান। কাগজে লেখা নাম দেখেই হাসতে থাকেন তিনি। এরপর গড়িয়ে পড়েন মেঝেতে। মূলত মেঝেতে গড়িয়ে পড়াটাই ছিল তার কৃত্রিম অ্যাকশন। আর ঐ অ্যাকশনের নকল দেখেই উত্তর দেন মুশফিক। বলেন, এই অ্যাকশন আমার!

সাকিবের পর কাগজ তোলন রুবেল হোসেন। তিনিও কাগজে ওঠা নামের ক্রিকেটারের অ্যাকশন নকল করে দেখান। সাথে সাথে আবারও মুশফিক উত্তর দিলেন, ‘এটি মুরালিধরনের অ্যাকশন।’

এরপর কাগজ তোলেন মুশফিক। কাগজে নাম ওঠা ক্রিকেটারের অ্যাকশন নকল করেন মুশি। তার নকল অ্যাকশনের উত্তর দিয়ে সাকিব বলেন, ‘এটিই ক্রিস গেইলের শট।’ তার ছক্কা মারার ভঙ্গি সহজেই ধরে ফেলেন সাকিব।

এরপর সাকিব আবারও একটি কাগজ তুলে নেন। কাগজে ওঠা ক্রিকেটারের নাম দেখে নিজের দু’হাটুঁতে হাত বুলাতে থাকেন সাকিব। তা দেখে উত্তর দেন মুশফিক। বলেন, ‘প্লেয়ার ইজ মাশরাফি বিন মর্তুজা।’

মাশরাফির নাম উঠতেই কাগজ তুলেন বাংলাদেশের অধিনায়ক। কাগজে লেখা খেলোয়াড়ের নাম দেখেই ‘ফ্লাইং কিস’ অভিনয় করেন মাশরাফি। তা দেখেই স্পিনার মেহেদি হাসান মিরাজ বলেন, ‘মাহমুদউল্লাহ রিয়াদ।’ সেঞ্চুরির পর ‘ফ্লাইং কিস’ দিয়েই নিজের দুর্দান্ত মুর্হূতকে উদযাপন করে থাকেন তিনি।

এরপর দু’বার কাগজ তুলে পাকিস্তানের ওয়াসিম আকরাম ও ওয়েস্ট ইন্ডিজের ব্রায়ান লারার অ্যাকশন নকল করেন মিরাজ। আকরামের অ্যাকশন সহজে বলে দিলেও, লারার অ্যাকশন নিয়ে প্রশ্ন তোলেন মাশরাফি। বলেন, ‘ব্রায়ান লারা ওইরম করতো নাকি, ব্যাডা ফাগল। পুল দেখায় এরকম...।' এসময় লারার মত পুল শট করে দেখান তিনি। এরপরই শেষ হয় টাইগারদের গেম শো।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, জুন ১২, ২০১৯
এইচএমএস/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
ksrm
অরুণ জেটলির মৃত্যুতে মোয়াজ্জেম আলীর শোক
নভোচারী নিল আর্মস্ট্রংয়ের প্রয়াণ
বিপিএলে অংশ নিচ্ছে সিলেট সিক্সার্স
সালাহর জোড়া গোলে লিভারপুলের জয়
ওএসডি হচ্ছেন জামালপুরের ডিসি


 ‘নকল ইনো পাউডার’ খেয়ে ৮ স্কুলছাত্রী অসুস্থ
জয় দিয়ে মৌসুম শুরু জুভেন্টাসের
‘ডেঙ্গু নিয়ন্ত্রণের অবদানে পুরস্কার নেননি মন্ত্রী’
ব্যাংককে পুরস্কারে ভূষিত রাউজানের সুমন দে
শেষ দিকের গোলেও হার এড়াতে পারল না ম্যানইউ