টনটনের ছোট মাঠ নিয়ে চিন্তিত মাশরাফি

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবাদ সম্মেলনে কথা বলছেন মাশরাফি: ছবি-সংগৃহীত

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা ম্যাচে শেষ পযর্ন্ত জয়ী হয়েছে বৃষ্টি। বৃষ্টিতে পরিত্যক্ত ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে দু’দলকে। টাইগাররা বিশ্বকাপে পরের ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। ম্যাচটি হবে সোমবার (১৭ জুন), টনটনে। 

কিন্তু ভেন্যুটা টনটন কাউন্টি গ্রাউন্ড বলে বাড়তি দুঃশ্চিন্তা ভর করেছে মাশরাফির কপালে। মাঠটা যে ছোট। তার মধ্যে ক্যারিবিয়ানদের সবাই বড় শট খেলতে পছন্দ করে। এদিকে বৃষ্টির কারণে পয়েন্ট হারানোতে খুব একটা স্বস্তিতে নেই টাইগাররা। সেমিফাইনালে যেতে হলে পরবর্তী ম্যাচগুলোতে জয় ছাড়া বিকল্প নেই বাংলাদেশের সামনে। 

মঙ্গলবার (১১ জুন) ব্রিস্টলে লঙ্কানদের বিপক্ষে ম্যাচ পরিত্যক্ত হওয়া ও উইন্ডিজের বিপক্ষে পরের ম্যাচের চ্যালেঞ্জ নিয়ে কথা বললেন মাশরাফি। সংবাদ সম্মেলনে বাংলাদেশ অধিনায়ক বলেন, ‘প্রত্যেক দলের জন্য মাঠে এসে খেলতে না পারা অত্যন্ত হতাশাজনক। টনটন খুব ছোট মাঠ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলা এখানে সহজ হবে না। তবে আমাদের ভাল খেলা ও জয়ের কোন বিকল্প নেই।’ 

পয়েন্ট ভাগাভাগি করায় চার ম্যাচে তিন পয়েন্ট নিয়ে তালিকার সাতে ওঠে এসেছে বাংলাদেশ। এক ম্যাচ কম খেলে সমান পয়েন্ট নিয়ে টাইগারদের চেয়ে এক ধাপ ওপরে আছে ওয়েস্ট উইন্ডিজ। 

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, জুন ১১, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
বরিশালে যুবককে কুপিয়ে জখম
যশোরে গণপিটুনিতে সন্ত্রাসী নিহত
নিষিদ্ধ পণ্য বিক্রির অপরাধে ২ প্রতিষ্ঠানকে জরিমানা
বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ আহত সন্ত্রাসী রনির মৃত্যু
জান্নাতি হত্যা: অভিযুক্ত ৪জনকে নাটোর থেকে গ্রেফতার 


ভুয়া ম্যাজিস্ট্রেট ধরলেন আসল ম্যাজিস্ট্রেট
ডুমুরিয়ায় স্বতন্ত্র প্রার্থী এজাজ চেয়ারম্যান নির্বাচিত
দেওয়াল-গাছে বিজ্ঞাপন দিলেই জরিমানা
যুক্তরাষ্ট্রের নতুন প্রতিরক্ষা মন্ত্রী মার্ক
বিজয়নগরে স্বতন্ত্র প্রার্থী নাছিমা বিজয়ী