ইনজুরি আক্রান্ত স্টইনিস, উড়িয়ে আনা হচ্ছে মার্শকে

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মার্কাস স্টইনিস

পাকিস্তানের বিপক্ষে ম্যাচের ঠিক একদিন আগে চোট পেয়ে ছিটকে গেছেন অজি পেসার মার্কাস স্টইনিস। তার বদলে সুদূর অস্ট্রেলিয়া থেকে উড়িয়ে আনা হচ্ছে মিচেল মার্শকে।

৯ জুন ওভালে ভারতের বিপক্ষে ম্যাচে বোলিং করার সময় ‘সাইড স্ট্রেইন’এ আক্রান্ত হন স্টইনিস। তবে এখনও স্কোয়াডে নাম আছে তার। খেলার আগে শেষবারের মতো তার ফিটনেস পরীক্ষা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হবে। কারণ, আইসিসি’র নিয়ম অনুযায়ী একবার কোনো খেলোয়াড় স্কোয়াড থেকে ছিটকে গেলে আর ফিরিয়ে আনার সুযোগ নেই।

পাকিস্তানের বিপক্ষে যদিও অস্ট্রেলিয়ার হাতে আরও বিকল্প আছে। শন মার্শ, কেইন রিচার্ডসন, জেসন বেহরেনডরফ এবং নাথান লায়নের সঙ্গে এবার বিকল্প হিসেবে যুক্ত হচ্ছেন মিচেল মার্শ। ২০১৮ সালের জানুয়ারিতে সর্বশেষ ওয়ানডে খেলেছিলেন তিনি। আগামী মাসেই ‘এ’ দলের হয়ে তার ইংল্যান্ড সফরে আসার কথা ছিল। কিন্তু স্টইনিসের ইনজুরির কারণে তাকে আগেভাগে উড়িয়ে আনা হচ্ছে।

বুধবার (১২ জুন) চলতি বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। এখন পর্যন্ত ৩ ম্যাচ খেলে ২ জয় আর ১ হার নিয়ে সুবিধাজনক অবস্থানে রয়েছে ফিঞ্চবাহিনী। অন্যদিকে ৩ ম্যাচে ১ জয়, ১ হার ও ১ ড্র নিয়ে কিছুটা পিছিয়ে পাকিস্তান।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, জুন ১১, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
কর্ণফুলীতে ডুবে কিশোরের মৃত্যু
টাইগারদের রেকর্ড জয়ের কীর্তি গড়লেন সাকিব-লিটন
দ্বিতীয় সেঞ্চুরি করে মাহমুদউল্লাহর পাশে সাকিব 
বিশ্বকাপের সর্বোচ্চ রান সংগ্রাহক সাকিব
আদালতে মারা গেলেন মিশরের ক্ষমতাচ্যুত প্রেসিডেন্ট মুরসি


শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু
রামপালসহ ‘বিতর্কিত’ প্রকল্প স্থগিত চায় টিআইবি
৭৬ জন টেকনিক্যাল এক্সপার্টের চাকরি রাজস্ব খাতে নিতে রুল
ফিরলেন মুশফিক, সাকিবের টানা তিন ফিফটি
চায়না হারবারের কর্মীদের অভিযুক্ত করে মামলা