‘মওকা মওকা’র পর ফের ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে বিজ্ঞাপন

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

ভারত-পাকিস্তান খেলা মানেই চরম উত্তেজনা। আর সেই উত্তেজনাকে আরো একটু চাঙ্গা করতে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে টিভির পর্দায় প্রচার হতে শুরু করেছে 'মওকা মওকা'র একটি নতুন বিজ্ঞাপন।

রোববার (১৬ জুন) পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে ভারত। বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে কখনো ম্যাচ জেতেনি পাকিস্তান। এই দিকটিই তুলে ধরে ভারতীয় টিভি চ্যানেল স্টার স্পোর্টস নির্মাণ করেছে বিজ্ঞাপনটি।

নতুন এই বিজ্ঞাপন মনে করিয়ে দেয় ২০১৫ বিশ্বকাপের সময় ভাইরাল হওয়া ‘মওকা মওকা’ বিজ্ঞাপনটিকে। তবে এবারের বিজ্ঞাপনে পাকিস্তানের সঙ্গে যোগ হয়েছে বাংলাদেশের প্রতিনিধিত্ব করা চরিত্র।

বিজ্ঞাপনের ভিডিওটিতে দেখা যায়, বাংলাদেশের জার্সি পরিহিত এক ব্যক্তি পাকিস্তানের জার্সিধারী ব্যাক্তিকে উর্দু ভাষায় বলছেন, 'ভাইজান, চেষ্টা চালিয়ে যান। অল দ্য বেস্ট'। জবাবে পাকিস্তানি ব্যক্তি বলছেন, 'চেষ্টা করে যেতে হবে। চেষ্টা যে করে সে কখনো হারে না। একদিন জয় আসবেই। আমার বাবা একথা বলতেন।' এসময় ভারতীয় জার্সি পরিহিত ব্যক্তি পাকিস্তানিকে উদ্দেশ্য করে বলেন, 'চুপ পাগলা, আমি কখন তোকে এই কথা বলেছি?' তখন পাকিস্তানি ব্যক্তি বলেন, 'না না, আপনি নন। আমার আব্বু এটা বলেছে...।'

এর আগে ২০১৫ বিশ্বকাপের সময় ভাইরাল হওয়া ‘মওকা মওকা’ বিজ্ঞাপনটিও তৈরি করেছিল একই টিভি চ্যানেল স্টার স্পোর্টস। আর ইতোমধ্যেই ভারতের এই নতুন বিজ্ঞাপনটি প্রচার হবার পর তা নিয়ে বিভিন্ন ধরনের সমালোচনা শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, জুন ১১, ২০১৯
এইচএমএস/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
কর্ণফুলীতে ডুবে কিশোরের মৃত্যু
টাইগারদের রেকর্ড জয়ের কীর্তি গড়লেন সাকিব-লিটন
দ্বিতীয় সেঞ্চুরি করে মাহমুদউল্লাহর পাশে সাকিব 
বিশ্বকাপের সর্বোচ্চ রান সংগ্রাহক সাকিব
আদালতে মারা গেলেন মিশরের ক্ষমতাচ্যুত প্রেসিডেন্ট মুরসি


শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু
রামপালসহ ‘বিতর্কিত’ প্রকল্প স্থগিত চায় টিআইবি
৭৬ জন টেকনিক্যাল এক্সপার্টের চাকরি রাজস্ব খাতে নিতে রুল
ফিরলেন মুশফিক, সাকিবের টানা তিন ফিফটি
চায়না হারবারের কর্মীদের অভিযুক্ত করে মামলা