এখনই সেমির কথা ভাবছেন না কোহলি

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিরাট কোহলি-ছবি:সংগৃহীত

দক্ষিণ আফ্রিকা এবং অস্ট্রেলিয়ার মতো বড় দুটি দলের বিপক্ষে জেতার পর এবারের বিশ্বকাপের শুরুতেই নিজেদের একটা ভাল ইমেজ তৈরি করে নিয়েছে ভারত। আর এ দুটি শীর্ষস্থানীয় দলের বিপক্ষে দুইটি ম্যাচ জিতে দলটি ইতোমধ্যেই প্রমাণ করেছে যে, তারা এবার বেশ আটঘাট বেঁধেই খেলতে এসেছে বিশ্বকাপের মাঠে।

প্রাথমিক ভাবে শক্তিশালী দলগুলোর সাথে ভাল করার ফলে ভারতের সেমিফাইনালে যাওয়া নিয়ে স্বপ্ন দেখছেন অনেকেই। তবে এখনো তেমন কোনো আশার কথা বলছেন না দলটির অধিনায়ক বিরাট কোহলি। বরং তার মতে, কমপক্ষে ৬টি ম্যাচ খেলার পরেই বোঝা যাবে দলের অবস্থান কোথায় গিয়ে দাঁড়ায়।

এ প্রসঙ্গে বিরাট কোহলিকে অস্ট্রেলিয়া ম্যাচের পর ভারতের জন্য 'এখন কি সেমিফাইনালের পথ সহজ নকি না' বিষয়ে প্রশ্ন করা হলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার মনে হয় এটা এখনি বলাটা খুব সহজ নয়। অন্তত ৬টি ম্যাচ পরে আমরা বলতে পারবো আমরা টুর্নামেন্টের কোথায় দাঁড়িয়ে আছি। আর সেই অবস্থানই বলে দেবে সামনের কথা।

কোহলি আরো বলেন, এটা আমাদের জন্য অনেক আনন্দদায়ক যে, এবার আমরা বিশ্বকাপের প্রথম থেকেই ভাল করছি। আর এই ভালোটা ধরে রাখতে চাই। কেননা প্রথম থেকে ভালো করার ধারাবাহিকতাটা ধরে রাখতে পারলে একটা সময় আমরা অবশ্যই সেমিফাইলের বিষয়ে ভাবতে পারবো। সেই দৃষ্টিকোণ থেকে আমাদের শীর্ষে থাকতে হবে এবং আমাদের খেলার মধ্য দিয়ে আমরা দুটি ম্যাচে তা করেছি।

এসময় অস্টেলিয়ার বিপক্ষে ভারতের জয়টা একটু বেশিই আনন্দদায়ক ছিল বলে উল্লেখ করেন ভারতীয় অধিনায়ক। তিনি বলেন, অস্ট্রেলিয়ার বিপক্ষে জয়ের জন্য আমরা আনন্দিত এবং অনেকটা অনুপ্রাণিত। কেননা কিছুদিন আগে আমরা তাদের সাথে ২-০ তে এগিয়ে থেকেও সিরিজে হেরেছি। সে প্রেক্ষিত থেকে এই জয় অনেকটাই ভূমিকা রাখবে আমাদের জন্য সামনে ভালো করার পাথেয় হিসেবে।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, জুন ১১, ২০১৯
এইচএমএস/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
বরিশালে যুবককে কুপিয়ে জখম
যশোরে গণপিটুনিতে সন্ত্রাসী নিহত
নিষিদ্ধ পণ্য বিক্রির অপরাধে ২ প্রতিষ্ঠানকে জরিমানা
বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ আহত সন্ত্রাসী রনির মৃত্যু
জান্নাতি হত্যা: অভিযুক্ত ৪জনকে নাটোর থেকে গ্রেফতার 


ভুয়া ম্যাজিস্ট্রেট ধরলেন আসল ম্যাজিস্ট্রেট
ডুমুরিয়ায় স্বতন্ত্র প্রার্থী এজাজ চেয়ারম্যান নির্বাচিত
দেওয়াল-গাছে বিজ্ঞাপন দিলেই জরিমানা
যুক্তরাষ্ট্রের নতুন প্রতিরক্ষা মন্ত্রী মার্ক
বিজয়নগরে স্বতন্ত্র প্রার্থী নাছিমা বিজয়ী