সৌরভের মন্তব্যে আক্রমণের ঝাঁজ

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দুই ভারতীয় তারকা সৌরভ গাঙ্গুলি ও সঞ্জয় মঞ্জরেকর: ছবি-সংগৃহীত

বিশ্বকাপে বিরাট কোহলিরা অস্ট্রেলিয়াকে হারানোর পর সাবেক ভারতীয় দলের অধিনায়ক এবং বর্তমান আসরের ধারাভাষ্যকার সৌরভ গাঙ্গুলির একটি টুইট বার্তা নিয়ে বেশ সরগরম হয়ে উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম।

রবিবার (০৯ জুন) রাতে ভারত এবং অস্ট্রেলিয়ার ম্যাচ শেষ হবার পরপরই তিনি টুইট করেন, ‘টুইটারের মন্তব্য ওর ব্যাটিংয়ের মতোই অর্থহীন ও ভাবনা রহিত... হতে পারে নজরকাড়ার চেষ্টা.. তবে তা নেতিবাচক অর্থে।’

গাঙ্গুলি ও সঞ্চয়ের টুইটের প্রতিচিত্র: ছবি-সংগৃহীত এই টুইটে কোনও ব্যক্তির নাম উল্লেখ না করায় অথবা কাউকে ট্যাগ না করার কারণে সৌরভের মন্তব্য জাগিয়ে তুলেছে বিভিন্ন ধরনের জল্পনা-কল্পনা। কেউ ভাবছেন, আক্রমণের নিশানায় রয়েছেন সঞ্জয় মঞ্জরেকর। আবার অনেকের মতে, মাইকেল ভনকে উদ্দেশ্য করেই তির্যক এই মন্তব্য করছেন ভারতের প্রাক্তন এ অধিনায়ক।

কিছুদিন আগে সৌরভকে খোঁচা মেরে টুইট করেছিলেন তার সতীর্থ ধারাভাষ্যকার মঞ্জরেকর। সঞ্জয় সে সময় লিখেছিলেন, ‘সৌরভ গাঙ্গুলি ধারাভাষ্য দিতে এলে নিশ্চিন্তে বিশ্রাম নেওয়া যায়। ধারাভাষ্য দেওয়ার ফাঁকেও যেমন, তেমনই ধারাভাষ্য দিতে দিতেও রিল্যাক্স করা যায়।’

সৌরভের বর্তমান টুইট নিয়ে ভক্তদের দাবি, নিজের অননুকরণীয় ভঙ্গিতেই মঞ্জরেকরকে পাল্টা টুইটে বাউন্ডারির বাইরে ফেলেছেন সৌরভ। আবার অনেকের ধারণা, মাইকেল ভনকে উদ্দেশ্য করেই তির্যক মন্তব্য ঠুকেছেন তিনি। বিতর্কিত মন্তব্যের জন্য টুইটারে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন ভন। অনেকের মতে, তাকে শিক্ষা দিতেই সৌরভের এই টুইট।

তবে এ নিয়ে আর কোনও বিবৃতি দেননি সৌরভ। ফলে ভবিষ্যতেও এ নিয়ে তার প্রতিক্রিয়া জানা যাবে বলে মনে করছেন না ক্রিকেট বিশেষজ্ঞরা।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা; জুন ১০, ২০১৯
এইচএমএস/ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
কর্ণফুলীতে ডুবে কিশোরের মৃত্যু
টাইগারদের রেকর্ড জয়ের কীর্তি গড়লেন সাকিব-লিটন
দ্বিতীয় সেঞ্চুরি করে মাহমুদউল্লাহর পাশে সাকিব 
বিশ্বকাপের সর্বোচ্চ রান সংগ্রাহক সাকিব
আদালতে মারা গেলেন মিশরের ক্ষমতাচ্যুত প্রেসিডেন্ট মুরসি


শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু
রামপালসহ ‘বিতর্কিত’ প্রকল্প স্থগিত চায় টিআইবি
৭৬ জন টেকনিক্যাল এক্সপার্টের চাকরি রাজস্ব খাতে নিতে রুল
ফিরলেন মুশফিক, সাকিবের টানা তিন ফিফটি
চায়না হারবারের কর্মীদের অভিযুক্ত করে মামলা