ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৩ ডিসেম্বর ২০২০, ১৬ রবিউস সানি ১৪৪২

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

বিশ্ব গণমাধ্যমের আলাদা নজরে মোস্তাফিজ

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১২ ঘণ্টা, জুন ২, ২০১৯
বিশ্ব গণমাধ্যমের আলাদা নজরে মোস্তাফিজ মোস্তাফিজুর রহমান/সংগৃহীত ছবি

বিশ্বকাপের আগে বেশ আত্মবিশ্বাসী মোস্তাফিজুর রহমান। আর সাম্প্রতিক সময়ের পারফরম্যান্সে সে আত্মবিশ্বাসে লেগেছে বিশ্বকাপের রং। তাইতো বিশ্ব মিডিয়াও এখন প্রায় নিয়মিত নজর রাখছে 'কাটার মাস্টার' মোস্তাফিজের উপর।

শেষ ত্রিদেশীয় সিরিজে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এক ম্যাচে ৪ উইকেট নিয়ে আলোচনায় ছিলেন। কার্ডিফে প্রস্তুতি ম্যাচে কাটার মাস্টারের বোলিং ধার দেখেছে ভারত।

এক কথায়, পুরনো রূপে কাটার মাস্টার ‘দ্যা ফিজ’ এর ফিরে আসাটা একটু নতুন ভাবেই দেখছে বিশ্বের গণমাধ্যমগুলো।

যুক্তরাজ্যভিত্তিক সংবাদ মাধ্যম ইন্ডিপেনডেন্ট এ বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে বাংলাদেশের প্রোফাইলে সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানকে বাংলাদেশের জয়ের জন্য গুরুত্বপূর্ণ হিসেবে উল্লেখ করেছে। আর তারা এটাও বলেছে যে, পুরনো রূপে ফিরলে মোস্তাফিজ ব্যাটসম্যানদের জন্য অত্যন্ত অস্বস্তিকর হয়ে উঠতে পারেন।

অস্ট্রেলিয়ার ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকেট ডটকম’র মতে বাংলাদেশের জন্য 'তুরুপের তাস' মোস্তাফিজ। তাদের মতে পেস সহায়ক উইকেটে মোস্তাফিজ ব্যাটসম্যানদের জন্য প্রতিরোধের দেয়াল গড়ে তুলতে পারেন খুব সহজেই।

রোববার (২ জুন) ওভালে বিকেল সাড়ে ৩টায় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ম্যাচে আর সকলের মধ্যে নিজেকে একটু আলাদা করেই জ্বালিয়ে তুলবেন বাংলাদেশের কাটার মাস্টার, এমনটাই প্রত্যাশা টাইগারভক্তদের।

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, জুন ০১, ২০১৯
এইচএমএস/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa