অনূর্ধ্ব-১৭ এশিয়ান ফুটবলে চ্যাম্পিয়ন দলকে সংবর্ধনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবর্ধনা অনুষ্ঠানে ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। ছবি: বাংলানিউজ

আগরতলা: সম্প্রতি ইল্যান্ডে আয়োজিত অনূর্ধ্ব-১৭ এশিয়ান ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ভারতীয় দলকে সংবর্ধনা দিয়েছে ত্রিপুরা সরকারের যুব বিষয়ক এবং ক্রীড়া দফতর। 

সোমবার (৬ আগস্ট) আগরতলার ভগৎ সিং যুব আবাসে আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব, ত্রিপুরা চা উন্নয়ন নিগমের চেয়ারম্যান সন্তুষ সাহা, সমাজসেবী  প্রতিমা ভৌমিক, যুব বিষয়ক এবং ক্রীড়া দফতরের পরিচালক উদয়ন সিনহা প্রমুখ। 

সম্প্রতি থ্যাইল্যান্ডে আয়োজিত অনূর্ধ্ব-১৭ এশিয়ান চ্যাম্পিয়নশিপ ফুটবল প্রতিযোগিতায় থ্যাইল্যান্ড, বাংলাদেশ, পাকিস্তান এবং ভারতের অনূর্ধ্ব-১৭ ফুটবলারা অংশ নেন। এ প্রতিযোগিতায় ৩-০ গোলে পাকিস্তানকে হারিয়ে জয় পায় ভারতের অনূর্ধ্ব-১৭ ফুটবল দল। 

সংবর্ধনা অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব ফুটবলারদের হাতে ফুলের তোড়া এবং একটি ফুটবল তুলে দেন। পাশাপাশি ভারতীয় অনূর্ধ্ব-১৭ ফুটবল দলের কোচ উজ্জল দেববর্মার হাতে এক লাখ রুপির চেক তুলে দেন।

অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বলেন, যেসব দেশ খেলাধুলায় উন্নত তারা অর্থনৈতিকভাবেও এগিয়ে থাকে। ত্রিপুরা রাজ্যের অনূর্ধ্ব-১৭ ফুটবলারদের সাফল্যের জন্য ফুটবলার ও দলের কোচকে ধন্যবাদ।

তিনি বলেন, যুব সমাজকে ধ্বংস করার জন্য নেশার দিকে ঠেলে দিয়ে ছিল সাবেক ত্রিপুরা সরকার। নতুন সরকার ফুটবলারদের খেলাধুলায় মনোযোগী করতে উদ্যোগ গ্রহণ করছে। ভারত সরকারের ক্রীড়া মন্ত্রণালয় ত্রিপুরা রাজ্যের জন্য ১২ কোটি রুপি বরাদ্দ করেছে বলে জানান মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। 

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, আগস্ট ০৬, ২০১৮
এসসিএন/আরআইএস/

আর্জেন্টিনায় মেসির সাময়িক অবসর!
কোটা আন্দোলনের নেত্রী বেলকুচি থেকে গ্রেফতার
‘বঙ্গবন্ধু না হলে বাংলাদেশ স্বাধীন হতো না’
ভালুকায় কাভার্ডভ্যানে উল্টে হেলপারের মৃত্যু
সুন্দরবনে র‌্যাবের অভিযান, অপহৃত ৩০ জেলে উদ্ধার
অভাব-অভিযোগের মধ্য দিয়ে শেষ হচ্ছে হজযাত্রা
সিলেটে বিনম্র শ্রদ্ধায় জাতির জনককে স্মরণ
উল্লাপাড়ায় ৭ মাদকসেবীর কারাদণ্ড
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে চসিকের পুষ্পস্তবক অর্পণ
আগামী নির্বাচনে ক্ষমতায় গিয়ে হ্যাট্টিক করবে আ.লীগ