ত্রিপুরা সরকারের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলো কংগ্রেস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবাদ সম্মেলনে ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি বীরজিৎ সিনহা। ছবি: বাংলানিউজ

আগরতলা: ত্রিপুরা রাজ্যের বর্তমান সরকার সাবেক মন্ত্রী বিধায়কদের সঙ্গে ব্যক্তিগত নিরাপত্তারক্ষী তুলে নেওয়া হচ্ছে। এ বিষয়টি রাজ্য সরকারকে জানিয়ে ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের তরফে গত দেড় মাস আগে চিঠি দেওয়া হলেও এখনো কোনো উত্তর পাওয়া যায়নি। 

মঙ্গলবার (৩১ জুলাই) সন্ধ্যায় আগরতলার কংগ্রেস ভবনে এক সংবাদ সম্মেলনে অভিযোগ করেন ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি বীরজিৎ সিনহা। 

 বীরজিৎ সিনহা বলেন, বিরোধী দলের সাবেক মন্ত্রী বিধায়কদের ব্যক্তিগত নিরাপত্তা কর্মী, নিরাপত্তা কনভয় তুলে নিলেও বিজেপির সাধারণ নেতাদেরও ব্যক্তিগত নিরাপত্তাকর্মী দেওয়া হচ্ছে। আবার যেসব সাবেক মন্ত্রী বিজেপিতে যোগ দিয়েছেন তাদের জন্যও নিরাপত্তাকর্মী নিয়োগ করা হয়েছে।

তিনি বলেন, গত কিছুদিন আগে এক বিজেপি কর্মী তার ছবি ও সাবেক মুখ্যমন্ত্রীর ছবি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার চালিয়ে ছিল। তারা আন্তর্জাতিক কিডনি পাচার চক্রের সঙ্গে জড়িত। এ বিষয়টি নিয়ে তিনি ঊনকোটি জেলার কৈলাসহর ও পশ্চিম আগরতলা থানায় লিখিতভাবে অভিযোগ করলেও পুলিশ কোনো পদক্ষেপ নেয়নি। যদি আগামী এক সপ্তাহের মধ্যে পুলিশ এ বিষয়ে কোনো পদক্ষেপ গ্রহণ না করে তবে কংগ্রেস দল ত্রিপুরা পুলিশের মহানির্দেশকের কার্যালয় ঘেরাও করবে। 

পাশাপাশি তিনি রাজ্য সরকারের প্রতি আহ্বান জানান সামনেই রাজ্যের কলেজ গুলোর ছাত্র সংসদ নির্বাচন। এ নির্বাচন যেন শান্তিপূর্ণভাবে সম্পন্ন করা যায়। প্রতিটি কলেজের ছাত্র সংসদ নির্বাচনে কংগ্রেস সমর্থিত ছাত্র সংগঠন ন্যাশনাল স্টুডেন্ট ইউনিয়ন অব ইন্ডিয়া (এনএসইউআই) প্রতিনিধি দেবে। 

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৮
এসসিএন/আরআরএস/

কিংবদন্তি গায়িকা অ্যারেথা ফ্র্যাংকলিন আর নেই
বাজপেয়ী বাংলাদেশের মহান বন্ধু ছিলেন: প্রধানমন্ত্রী
বাজপেয়ীর মৃত্যুতে উপমহাদেশ একজন দেশ প্রেমিক নেতা হারালো
‘সী ফুড ব্যুফে’ ও ‘ঈদ প্যাকেজ’ দিচ্ছে র‌্যাডিসন ব্লু
‘বঙ্গবন্ধু ত্যাগের অনন্য দৃষ্টান্ত’
খুলনার অ্যাজাক্স জুট মিলের শ্রমিকদের পাওনা পরিশোধ
নারায়ণগঞ্জে শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার, যুবক আটক
সড়কে কিছুটা পরিবর্তন এসেছে, তবে...
শাহ আমানতে ২০ লাখ টাকার শাড়িসহ বিভিন্ন পণ্য আটক
শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগে মামলা, গ্রেফতার ১