ত্রিপুরা কংগ্রেস সেবাদলের কনভেনশন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সেবাদলের উদ্যোগে রাজ্যভিত্তিক রাজনৈতিক কনভেনশন ও ভারতীয় বায়ু সেনার জন্য কেনা রাফেল যুদ্ধ বিমানের বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ জুলাই) সেবাদলের পক্ষ থেকে প্রদেশ কংগ্রেস ভবনের সামনে থেকে মিছিল নিয়ে বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রবীন্দ্র শতবার্ষিকী ভবনের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
 
সভায় উপস্থিত ছিলেন- সেবাদলের সর্বভারতীয় মুখ্য সংগঠক লাল জী দেশাই, ত্রিপুরা রাজ্যের দায়িত্বপ্রাপ্ত ইনচার্জ ধীরাজ দেউড়ি, ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি বীরজিৎ সিনহা, ত্রিপুরা রাজ্যের সেবাদলের মুখ্য সংগঠক নিত্যগোপাল রুদ্রপাল, ত্রিপুরা প্রদেশ নারী কংগ্রেস সভানেত্রী লক্ষ্মী নাগ, প্রদেশ যুব কংগ্রেস সভাপতি সুশান্ত চক্রবর্তী, কংগ্রেস নেতা প্রশান্ত ভট্টাচার্য প্রমুখ।

সভায় সর্বভারতীয় মুখ্য সংগঠক লাল জী দেশাই বলেন, ভারতের স্বাধীনতার জন্য কংগ্রেস ও সেবাদলের অসংখ্য কর্মী প্রাণ দিয়েছেন। বিজেপি এবং আরএসএস কর্মীরা স্বাধীনতার সময় বিশ্বাসঘাতকতার কাজ করেছেন। আগামীদিনে কংগ্রেস দল ত্রিপুরা রাজ্যের ক্ষমতায় আসছে। ভারতবর্ষকে এক করে রাখার কাজ করছে কংগ্রেস দল। এখন দেশের ক্ষমতায় যারা আছে তারা দেশকে লুটছে বলে অভিযোগ করেন তিনি।

তিনি আরও অভিযোগ করে বলেন, ৫শ’ কোটি রুপির রাফেল যুদ্ধ বিমান ১৫শ’ কোটি রুপি দিয়ে কেন কিনছে বর্তমান ভারত সরকার?

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
এসসিএন/আরবি/

১৫ আগস্ট: ইতিহাসের নৃশংস হত্যাকাণ্ড
বঙ্গবন্ধুর খুনিদের ‘সেকেন্ড হোম’ ছিলো লিবিয়া
বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়
হাতে আঁকা বঙ্গবন্ধুর ৪৩ ফুট উচ্চতার প্রতিকৃতি উদ্বোধন
পাঁচ দফার ভিত্তিতে কোটা সংস্কার চান আন্দোলনকারীরা
সাংবাদিক গোলাম সারওয়ারের মরদেহ ঢাকায়
শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ফেরি চলাচল বন্ধ
যুদ্ধের পর দেশে দুর্ভিক্ষ না হওয়ার কৃতিত্ব বঙ্গবন্ধুর
সিআইইউতে শরৎকালীন ওপেন ডে
বুধবার থেকে ঈদের ফিরতি টিকিট