কর্মীদের না জানিয়ে হাসপাতাল ঘুরে দেখলেন মন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হাসপাতালে রোগীর সঙ্গে কথা বলেছেন মন্ত্রী সুদীপ রায় বর্মণ/ ছবি: বাংলানিউজ

আগরতলা: ত্রিপুরা রাজ্যের প্রধান রেফারেল হাসপাতাল জিপি'র কর্মীদের না জানিয়ে হাসপাতাল ঘুরে দেখলেন স্বাস্থ্য দফতরের মন্ত্রী সুদীপ রায় বর্মণ।

শুক্রবার (১৩ এপ্রিল) স্বাস্থ্য দফতরের প্রধান সচিব সমরজিৎ ভৌমিককে সঙ্গে নিয়ে মন্ত্রী হাসপাতালের বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন। 

এ সময় মন্ত্রী হাসপাতালের বিভিন্ন বিভাগের কর্মীদের সুবিধা অসুবিধার কথা শুনেন। হাসপাতালে যেসব যন্ত্রপাতি বিকল হয়ে পড়ে আছে তার খোঁজ খবর নেন এবং দ্রুত মেরামতের প্রতিশ্রুতি দেন।

এছাড়া হাসপাতালের যেসব যন্ত্রাংশ মেরামত করা সম্ভব নয় সেগুলো পরিবর্তন করার নির্দেশ দেন। পাশাপাশি হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীদের সঙ্গে কথা বলেন এবং হাসপাতালের কর্মীদের অনেক গাফিলতি প্রত্যক্ষ করে কর্মীদের সতর্ক করেন।

হাসপাতাল পরিদর্শন শেষে মন্ত্রী সুদীপ রায় বর্মণ সাংবাদিকদের জানান, রাজ্যের প্রধান রেফারেল হাসপাতাল জিপিতে যা যা থাকা প্রয়োজন তা ধীরে ধীরে করা হবে। হাসপাতালে ভর্তি সব রোগীকে বিনামূল্যে সব ধরনের ওষুধ দেওয়া হবে। যদি কোনো ওষুধ হাসপাতালে না থাকে, সেই ওষুধ রোগী যদি বাইরে থেকে কিনে আনে রসিদ হাসপাতালে জমা দিলেই তার মূল্য হাসপাতাল থেকে দেওয়া হবে বলেও জানান সুদীপ রায়।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৮
এসসিএন/আরআইএস/

ঝকঝকে লালবাগ! পরিষ্কারের কাজে এগিয়ে এসেছে এলাকাবাসী
অস্তিত্ব সংকটে ডায়ের ও ক্যামের বিলের খাল 
নিহত বাংলাদেশি শান্তিরক্ষীদের স্মরণ করল জাতিসংঘ
স্যালাইন দিয়ে বাঁচানো হচ্ছে ৭শ’ বছরের গাছকে!
নতুন গ্রহের সন্ধানে স্যাটেলাইট উৎক্ষেপণ
মহাকাশ থেকে আসা হীরা
গাঁজা ফুঁকে আধমরা রেকুন, বাঁচাতে ফায়ার সার্ভিস!
৪০ বছর নিখোঁজের পর খোঁজ মিললো ইউটিউবে!
বর্ষার আগেই রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু করা উচিত
রাজধানীতে পুলিশ গুলিতে মাদক ব্যবসায়ী আহত

Alexa