ত্রিপুরায় পটকা মাছ খেয়ে ২ জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মোহনপুর মহকুমার তুলা বাগান এলাকা

আগরতলা: ত্রিপুরার পশ্চিম জেলার মোহনপুর মহকুমারে বিষাক্ত পটকা মাছ খেয়ে একই পরিবারের দুই সদস্যের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আরও চার জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৮ নভেম্বর) রাতে মোহনপুর মহকুমার তুলা বাগান এলাকায় মর্মান্তিক এই ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানান যায়, ওইদিন রাতে বাজার থেকে বিষাক্ত পটকা মাছ আনেন কলা ব্যবসায়ী মানিক বিশ্বাস (৪০)। রান্না শেষে বাড়ির সবাই মিলে ওই মাছ দিয়ে ভাত খান। এমনকি পাশের বাড়িতে তাদের বোন ও তার ছেলেকেও খাওয়ান। এর পরই তারা সাবই অসুস্থ বোধ করেন। কেউ কেউ বমিও করেতে থাকেন।

স্থানীয় সময় রাত ১টা দিকে প্রতিবেশীরা বাড়িতে হট্টগোল শুনে ছুটে আসেন এবং দেখেতে পার মানিক বিশ্বাসের মা শুভনা বিশ্বাস (৬৫) মারা গেছেন। বাড়ির অন্যান্য সদস্যরা অসুস্থ্য হয়ে পড়েছেন। এ সময় প্রতিবেশীরা তাদের উদ্ধার করে আগরতলা সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া পথে মানিক বিশ্বাস মারা যায়।

অসুস্থরা হলেন- মৃত মানিকের স্ত্রী সোমা বিশ্বাস (৩৫) মেয়ে মৌসমী বিশ্বাস (৬) বোন অঞ্জনা শীল (৩২) ও বোনের ছেলে দীপক শীল (১২)। তবে দীপকের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

এই ঘটনার খবর পেয়ে বুধবার (২৯ নভেম্বর) সকালে মোহনপুর মহকুমার এসডিপি সুমন মজুমদার, সিধাই থানার পুলিশসহ অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যায়।

এসডিপি সুমন মজুমদার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ দু’টি আগরতলা সরকারি মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪৬ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৭
এসসিএন/জিপি

এমবাপ্পের গোলে ক্রোয়েশিয়াকে এক হালি দিল ফ্রান্স
ফখরুলকে ফের মহানগর উত্তরের বঞ্চিত নেতাদের চিঠি
পগবার গোলে ব্যবধান বাড়ালো ফ্রান্স
ভিডিও ভাইরালের হুমকি দিয়ে ৩ বছর ধর্ষণ!
প্রবীর ঘোষ হত্যা: বাপেন দ্বিতীয় দফায় রিমান্ডে
'বেঙ্গলি বিউটি'র জন্য পাঁচ মাস অনেক কষ্ট করেছি
বিশ্বকাপ ফাইনালের উন্মাদনা জামালখানে
সিনেমা হলের বড় পর্দায় ফ্রান্স-ক্রোয়েশিয়ার ফাইনাল
ঢাবি শিক্ষার্থী মারধরের ঘটনায় বহিষ্কার ৩
বিশ্বকাপ ফাইনালে ৫ম পেনাল্টিও গোল