ঈদে ২ হাজার টাকায় বিমানের টিকিট

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স

ঢাকা: ঈদে অবিশ্বাস্য রকমের ছাড় দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। ২ হাজার থেকে ২ হাজার ৩০০ টাকার মধ্যে পাওয়া যাবে অভ্যন্তরীণ বিভিন্ন রুটের টিকিট।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স জানিয়েছে, ১৯ থেকে ২১ জুন ২০১৮ মধ্যে ঢাকা থেকে সৈয়দপুর রুটের টিকিট পাওয়া যাবে ২ হাজার টাকায়।

এছাড়া, ঢাকা থেকে রাজশাহীর টিকিটি ২ হাজার, ঢাকা থেকে যশোর ২ হাজার, ঢাকা থেকে বরিশাল ২ হাজার, ঢাকা থেকে সিলেট ও চট্টগ্রামের টিকিটি পাওয়া যাবে ২ হাজার ৩০০ টাকায়। এই ভাড়ায় ভ্রমণ করা যাবে চলতি বছরের ১৬ থেকে ২১ জুনের মধ্যে।

অন্যদিকে ৯ থেকে ১৫ জুন ২০১৮ পর্যন্ত সৈয়দপুর, রাজশাহী, যশোর, বরিশাল থেকে ঢাকায় আসা যাবে ২ হাজার টাকায়। একই সময়ে  চট্টগ্রাম ও সিলেট রুটের ভাড়া ২ হাজার ৩০০ টাকা। এছাড়া সুপরিশর বোয়িং ৭৭৭ ও বোয়িং ৭৩৭ উড়োজাহাজে ঢাকা থেকে চট্টগ্রাম ও সিলেট এবং সিলেট ও চট্টগ্রাম থেকে ঢাকা রুটে চলমান ২ হাজার টাকায় টিকিটের অফারে ৩০ জুন ২০১৮ পর্যন্ত চালু থাকবে।

এ প্রসঙ্গে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ বলেন,  প্রিয় মানুষের সঙ্গে ঈদ করতে অনেকই দেশের বিভিন্ন গন্তব্যে পাড়ি জমান। এই ঈদযাত্রা আরও সহজ ও সাশ্রয়ী করতে বিমান বাংলাদেশের এ অবিশ্বাস্য অফার। ফলে শুধু উচ্চবিত্তের নয়, যে কেউই চাইলে অল্প সময়ে আকাশপথে প্রিয়জনের কাছে ছুটে যেতে পারবেন।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মে ৩০, ২০১৮
এসএইচ

প্রধানমন্ত্রী তত্ত্বাবধায়কের ঘোষণা দেবেন, আশা মওদুদের
আলমডাঙ্গায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
আইন নিয়ে মিজানুর রহমানের গ্রন্থ প্রকাশ
কোরবানিতে চিকুনগুনিয়ার প্রাদুর্ভাব বাড়ার শঙ্কা
‘মুক্তিযোদ্ধাদের ভাতা আরও বৃদ্ধি করা হবে’
লক্ষ্মীপুরে সপ্তাহব্যাপী বৃক্ষমেলা
রাসিক নির্বাচনে বিজয়ী হলে যা করবেন মুরাদ মোর্শেদ 
বঙ্গোপসাগরে ডুবে যাওয়া ১৭ জেলে উদ্ধার 
প্রধানমন্ত্রীর পুরস্কারপ্রাপ্ত ফজলে করিমকে সম্মাননা
ঢামেকে হত্যা মামলার হাজতির মৃত্যু