ইউএস-বাংলা’র আকর্ষণীয় হলিডে প্যাকেজ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইউএস-বাংলা লোগো

ঢাকা: ইউএস-বাংলা এয়ারলাইন্স নির্দিষ্ট সময়ে ফ্লাইট পরিচালনার পাশাপাশি দেশে কিংবা বিদেশে যাত্রী সাধারণকে নিয়মিতভাবে আন্তর্জাতিক মানের সেবা দিয়ে যাচ্ছে। ইউএস-বাংলাই একমাত্র বেসরকারি এয়ারলাইন্স যা দেশের অভ্যন্তরে সব বিমানবন্দরে ফ্লাইট পরিচালনা করে থাকে। বর্তমানে ইউএস-বাংলা অভ্যন্তরীণ সব রুট ছাড়াও মাস্কাট, দোহা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক ও কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা করছে। 

২০১৪ সালের ১৭ জুলাই যাত্রা শুরু করে সাড়ে তিন বছরে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে প্রায় ৩৭ হাজার ফ্লাইট পরিচালনা করেছে এয়ারলাইন্সটি, যা বাংলাদেশের এভিয়েশন ইতিহাসে এটি একটি বিরল রেকর্ড।

ইউএস-বাংলা এয়ারলাইন্স যাত্রীদের আকাশ পথের যাত্রাকে আরো বেশি স্বাচ্ছন্দময় করার জন্য বিভিন্ন পর্যটন গন্তব্যে পর্যটকদের জন্য নানারকমের আকর্ষণীয় হলিডে প্যাকেজ ঘোষণা করেছে। স্বল্প খরচে দেশ বিদেশকে দেখার ও জানার সুযোগ করে দিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

ভ্রমণ পিপাসু বাংলাদেশি পর্যটকদের সংখ্যা দিনদিন বেড়েই চলেছে। দেশীয় পর্যটকদের আকৃষ্ট করার জন্য কক্সবাজার, চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা ও রাজশাহীতে ঘোষণা করেছে আকর্ষণীয় হলিডে প্যাকেজ। পাহাড় আর সমুদ্রের অপূর্ব সৌন্দর্য একসঙ্গে উপভোগ করার জন্য ন্যূনতম ১০ হাজার ৯৯০ টাকায় কক্সবাজারে আন্তর্জাতিক মানের পাঁচ তারকা হোটেলে দুই রাত তিন দিন থাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা সব ধরনের ট্যাক্সসহ এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, সকালের নাস্তাসহ আরো নানাবিধ সুবিধা রয়েছে ট্যুর প্যাকেজে। পছন্দ অনুযায়ী কক্সবাজারে আন্তর্জাতিক মানের বিভিন্ন পাঁচ তারকা হোটেলে প্যাকেজ সুবিধার সুযোগ রয়েছে ইউএস-বাংলা’র হলিডে প্যাকেজে।

হোটেল গুলোর মধ্যে রয়েছে- হোটেল প্রাসাদ প্যারাডাইজ, হোটেল সি প্যালেস, হোটেল বেস্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটেজ, হোটেল কক্সটুডে, ওশান প্যারাডাইজ, সিগাল হোটেল, লং বিচ হোটেল, সায়মন বিচ রিসোর্ট এবং রয়েল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা।

বাণিজ্যিক রাজধানী হিসেবে খ্যাত এবং পীর আউলিয়া অধ্যুষিত পূণ্যভূমি, পাহাড়, সমূদ্র আর সবুজের সম্মিলন চট্টগ্রামে রয়েছে ইউএস-বাংলা হলিডেজের আকর্ষণীয় পাঁচ তারকা প্যাকেজ। ন্যূনতম ১০ হাজার ৯৯০ টাকা প্রতি জনের জন্য। প্যাকেজ সুবিধায় রয়েছে দুই রাত তিনদিন থাকা, ঢাকা-চট্টগ্রাম-ঢাকা সব প্রকার ট্যাক্সসহ এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত ব্যবস্থা, সকালের নাস্তাসহ নানাবিধ সুবিধা। প্যাকেজ সুবিধায় রয়েছে চট্টগ্রামের হোটেল আগ্রাবাদ ও হোটেল বাটারফ্লাই পার্ক।

দু’টি পাতা একটি কুড়ি’র প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি খ্যাত সিলেটে ইউএস-বাংলা দিচ্ছে মনোরম লোকেশনে পর্যটকদের জন্য আকর্ষণীয় হলিডে প্যাকেজ। নূন্যতম ১১ হাজার ৫৯০ টাকায় সবুজ আর পাহাড়ের অপরূপ সৌন্দর্য উপভোগ করার জন্য সিলেটে দুই রাত তিন দিনের হলিডে প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা। নির্ভানা ইন, রোজ ভিউ, নাজিমগড় গার্ডেন রিসোর্ট, নাজিমগড় উইল্ডারনেস কিংবা দ্যা প্যালেস লাক্সারি রিসোর্ট -এ থাকার সুবিধা, ঢাকা-সিলেট-ঢাকা এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল- এয়ারপোর্ট যাতায়াত, ব্রেকফাস্টসহ নানাবিধ হোটেল সার্ভিসের উপর আকর্ষণীয় ডিসকাউন্ট সুবিধা রয়েছে প্যাকেজের মধ্যে।

এছাড়া বরিশাল, রাজশাহী ও খুলনায় রয়েছে ইউএস-বাংলা হলিডেজের আকর্ষণীয় প্যাকেজ।

ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশীয় পর্যটন কেন্দ্রগুলির বিকাশ সাধনে শুরু থেকেই কাজ করে যাচ্ছে।

‘দেশকে জানা আর বিদেশকে চেনা’ এই উপলব্ধি থেকেই দেশীয় পর্যটন বিকাশের সঙ্গে সঙ্গে দেশীয় পর্যটকদের বিভিন্ন দেশে বিশেষ করে কলকাতা, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুরে স্বল্প খরচে ঘুরে আসার সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা।

মাত্র ১৬ হাজার ৯৯০ টাকায় কলকাতায় দুই রাত তিন দিনের হলিডে প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা।

প্যাকেজের মধ্যে ২ রাত ৩ দিন হোটেলে থাকা, ঢাকা-কলকাতা-ঢাকা এয়ার টিকেট, সকালের নাস্তাসহ অন্যান্য সুবিধা।

আধুনিক পর্যটন কেন্দ্রগুলির অন্যতম থাইল্যান্ডের ব্যাংকক, পাতায়া কিংবা ফুকেট। ইউএস-বাংলা এয়ারলাইন্স কম খরচে ব্যাংকক ও পাতায়া ভ্রমণের সুযোগ করে দিচ্ছে। স্বল্পতম খরচে প্রতিজনের জন্য মাত্র ২৩ হাজার ৯৯০ টাকায় ২ রাত ৩ দিনের ব্যাংকক ভ্রমণের প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা। ব্যাংকক ও পাতায়ায় ৪ রাত ৫ দিনের প্যাকেজ দিচ্ছে প্রতিজন মাত্র ২৯ হাজার ৯০০ টাকায়। প্যাকেজ গুলোর মধ্যে রয়েছে ঢাকা-ব্যাংকক-ঢাকা রিটার্ন এয়ার টিকেট, হোটেল, ব্যাংকক এয়ারপোর্ট-পাতায়া হোটেল-ব্যাংকক হোটেল-ব্যাংকক এয়ারপোর্ট ট্রান্সফার ও সকালের নাস্তা রয়েছে প্যাকেজে।

এছাড়া ব্যাংকক ও ফুকেটে ৪ রাত ৫ দিনের প্যাকেজ দিচ্ছে প্রতিজন মাত্র ৪২ হাজার ৯৯০ টাকায়।

প্যাকেজের মধ্যে রয়েছে ঢাকা-ব্যাংকক-ঢাকা রিটার্ন এয়ার টিকেট, ব্যাংকক-ফুকেট-ব্যাংকক এয়ার টিকেট, হোটেল, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সফার ও সকালের নাস্তা। এছাড়া ব্যাংকক ও কারাবি এবং ব্যাংকক ও কোহ সামুই ভ্রমণে আকর্ষণীয় প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা হলিডেজ।

ব্যাংককের মতো মালয়শিয়ার রাজধানী কুয়ালালামপুর ও প্রাকৃতিক সৌন্দর্যের অপরূপ নিদর্শন গেনটিং হাইল্যান্ডেও রয়েছে কম খরচে আকর্ষণীয় প্যাকেজ সুবিধা। ২ রাত ৩ দিনে মাত্র ২৫ হাজার ৯৯০ টাকায় প্যাকেজে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রিটার্ন এয়ার টিকেট, হোটেল, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সফার, ব্রেকফাস্টসহ অন্যান্য সুবিধা অন্তর্ভুক্ত।

এছাড়া কুয়ালালামপুর ও গেনটিং হাইল্যান্ডে একজনের জন্য মাত্র ৩০ হাজার ৯৯০ টাকায় ৩ রাত ৪দিন হলিডে প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা। ২ রাত কুয়ালালামপুর ও ১ রাত গেনটিং এ রাত্রিযাপন, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা এয়ার টিকেট, এয়ারপোর্ট-গেনটিং-কুয়লালামপুর-এয়ারপোর্ট ট্রান্সফার, ক্যাবল কার, ব্রেকফাস্টসহ হাফ ডে সিটি ট্যুর রয়েছে উল্লেখিত প্যাকেজে। কুয়ালালামপুর ও লাংকাউই একজনের জন্য মাত্র ৪২ হাজার ৯৯০ টাকায় ৪রাত ৫দিন হলিডে প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা। ৩ রাত কুয়ালালামপুর ও ১ রাত লাংকাউই এ রাত্রিযাপন, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা এয়ার টিকেট, এয়ারপোর্ট-কুয়লালামপুর-এয়ারপোর্ট ট্রান্সফার, কুয়ালালামপুর-লাংকাউই-কুয়ালালামপুর এয়ারটিকেট, ক্যাবল কার, ব্রেকফাস্টসহ হাফ ডে সিটি ট্যুর রয়েছে উল্লেখিত প্যাকেজে।

কলকাতা, ব্যাংকক কিংবা কুয়ালালামপুরের মতো সিঙ্গাপুরেও রয়েছে ইউএস-বাংলা’র আকর্ষণীয় হলিডে প্যাকেজ। মাত্র ৩৬ হাজার ৯৯০ টাকায় একজন সিঙ্গাপুরে ৩রাত ৪ দিন এর হলিডে প্যাকেজ দিয়েছে ইউএস-বাংলা হলিডেজ। প্যাকেজে অন্তর্ভুক্ত সুবিধাগুলো হচ্ছে ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রিটার্ন এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল- এয়ারপোর্ট ট্রান্সফারসহ ব্রেকফাস্ট সুবিধা রয়েছে। এছাড়া সিঙ্গাপুর ও কুয়ালালামপুর এ ৪রাত ৫দিন থাকা, ঢাকা-সিঙ্গাপুর ও কুয়ালালামপুর-ঢাকা এয়ার টিকেট, সিঙ্গাপুর-কুয়ালালামপুর এসি বাস ট্রান্সফার, হোটেল, হাফ ডে সিঙ্গাপুর ও হাফ ডে কুয়ালালামপুর সিটি ট্যুর, হোটেল- এয়ারপোর্ট ট্রান্সফারসহ ব্রেকফাস্ট সুবিধা রয়েছে। যার প্যাকেজ মূল্য হচ্ছে প্রতিজনের জন্য ৪৩ হাজার ৯৯০ টাকা।

সিঙ্গাপুর-কুয়ালালামপুরের মতো সিঙ্গাপুর-ব্যাংকক কিংবা কুয়ালালামপুর-ব্যাংকক এ ভ্রমণের জন্যও রয়েছে ইউএস-বাংলার হলিডে প্যাকেজ। এছাড়া একসঙ্গে সিঙ্গাপুর, কুয়ালালামপুর এবং ব্যাংকক ভ্রমণের জন্য রয়েছে স্পেশাল প্যাকেজ।

ইউএস-বাংলা’র হলিডে প্যাকেজগুলো কমপক্ষে দু’জনের জন্য প্রযোজ্য। ইউএস-বাংলা এয়ারলাইন্স পর্যটকদের সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে ছয় মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে।

ইউএস-বাংলা’র হলিডেজ প্যাকেজ সংক্রান্ত যে কোনো তথ্যের জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্সের যে কোনো সেলস্ অফিস তথা আপনার নিকস্থ ট্রাভেল এজেন্টের সঙ্গে যোগাযোগ করুন। ০১৭৭৭-৭৭৭৮৮১-৮৮৩ অথবা হটলাইন ১৩৬০৫ অথবা ০৯৬৬৬৭১৩৬০৫ নম্বরে যোগাযোগ করে আজই আপনার ট্রাভেল প্যাকেজ গ্রহণ করুন।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৮
এসএইচ

খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার প্রতিবেদন দাখিল
আমির খসরুর রিট খারিজ
যান চলাচলের জন্য চালু তিস্তা-তিতাসের ওপর দুই সেতু
ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশনে নিয়োগ
শার্শায় মাদকবিক্রেতার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার
মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি
৫৭ বছর পর চমেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল
হরিণাকুন্ডুতে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা 
নড়াইলে জামায়াত কর্মীসহ গ্রেফতার ২৭
১৩ কেজি স্বর্ণসহ শাহজালালে আটক ১